ঢাকা টু আমতলী লঞ্চের সময়সূচি ২০২২

ঢাকা টু আমতলী লঞ্চ সময়সূচি ২০২৩

আপনারা যারা আমাদের এই ওয়েবসাইটে নিয়মিত আমাদের পোস্ট করা আর্টিকেলগুলো পড়েন তারা অবশ্যই জানেন আমরা চেষ্টা করি সব সময় সঠিক তথ্যের মাধ্যমে আমাদের পাঠকদের মন জয় করতে। আজকের আমাদের এইচেষ্টার মধ্যে থাকবে ঢাকা থেকে আমতলী যে সকল যাত্রীরা লঞ্চের মাধ্যমে যাতায়াত করতে চাচ্ছেন তাদের জন্য বেশ কয়েকটি তথ্য। যারা এখন পর্যন্ত আমাদের ওয়েবসাইট ভালোভাবে ভিজিট করেননি তাদের কাছে অনুরোধ থাকবে ভিজিট করা।

এতে করে আমাদের ওপর বিশ্বাসটা আপনাদের বাড়বে এবং আপনারা আমাদের আর্টিকেলগুলো পড়তে পারবে। আজকের আর্টিকেলে কি কি থাকছে তার একটি প্রাথমিক ধারণা দেওয়ার চেষ্টা করব প্রথম ভাগে। প্রথমত আপনারা জানতে পারবেন ঢাকা থেকে আমতলী কোন কোন লঞ্চ ছেড়ে যাচ্ছে এবং সেই লঞ্চ গুলো ছাড়ার সময়সূচি সম্পর্কে। এছাড়া আপনারা যারা বিভিন্ন আসল বিন্যাস অনুযায়ী ভাড়ার মূল্য জানতে চাচ্ছেন তারা এখান থেকে জানতে পারবেন আসল বিন্যাস অনুযায়ী লাঞ্চের ভাড়া।

ঢাকা টু আমতলী লঞ্চ

ঢাকা থেকে আমতলী রুটে লঞ্চ এবং বাস দুটোয় চলাচল করে তবে সবথেকে বেশি মানুষ চলাচল করে লঞ্চের মাধ্যমে। আপনিও যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন তাহলে অবশ্যই আজকের আর্টিকেল আপনার জন্য গুরুত্বপূর্ণ হবে। আপনারা কি জানেন কোন কোন লঞ্চে ঢাকা থেকে আমতলী যাওয়া যায়??

ঢাকা টু আমতলী লঞ্চ সময়সূচি

এই প্রশ্নের উত্তর যদি আপনাদের কাছে না থাকে আমি বলব এই প্রশ্নের উত্তর রয়েছে আমাদের কাছে। আপনারা এই অংশের মাধ্যমে জানতে পারবেন কোন কোন লঞ্চের মাধ্যমে আপনারা ঢাকা থেকে আমতলী যেতে পারবেন।

ঢাকা থেকে আমতলী রুটে চলাচল করে এমভি ইয়াদ -১ নামক একটি লঞ্চ।

আপনারা চাইলে এম ভি এ আর খান -১ লঞ্চে যেতে পারবেন।

এমভি সুন্দরবন-১২ লঞ্চে যেতে পারবেন

এমভি ইমাম হাসান লঞ্চ থেকে আপনি এই রুটে যাতায়াত করতে পারবেন।

ঢাকা থেকে ইলিশা র লঞ্চের সময়সূচি

ঢাকা থেকে আমতলী লঞ্চের সময়সূচী

আপনারা যারা সময়সূচি মেনে নিজের যাত্রা পরিকল্পনা করেন এবং সময়সূচির সম্পর্কে একেবারেই সতর্ক তারা মূলত আমাদের এখান থেকে সে সম্পর্কে জানতে পারবেন। এখন পৃথিবীর বর্তমান অবস্থা যেমন রয়েছে মানুষ চেষ্টা করছে সময় কে হার মানাতে। আপনি যদি সময়কে হার মানাতে চান তাহলে সবার প্রথমে আপনার প্রয়োজন পড়বে সময় সম্পর্কে জ্ঞান রাখা।

যারা ঢাকা থেকে আমতলী লঞ্চের মাধ্যমে যাতায়াত করতে চাচ্ছে এবং নির্দিষ্ট সময় মেনে যাতায়াত করতে চাচ্ছে তারা অবশ্যই আমাদের এখান থেকে জানতে পারবে ঢাকা থেকে আমতলী লঞ্চের সময়সূচী।

ঢাকা সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে ঢাকা টু আমতলী রুটে চলাচলকারী লঞ্চ ছেড়ে যাবে বিকাল ৪:৫৫ মিনিটে। এছাড়াও আপনারা যারা আমতলী থেকে ঢাকায় আসতে চাচ্ছেন তাদের জন্য একটি লঞ্চ রয়েছে যেই লঞ্চ আমতলী থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে বিকাল ৩ঃ৫৫ মিনিটে।

ঢাকা টু আমতলী লঞ্চের টিকিট

ঢাকা থেকে আমতলী যাওয়ার জন্য লঞ্চের টিকিট অনলাইনের মাধ্যমেই সংগ্রহ করা যায়। এর মাধ্যমে কিভাবে লঞ্চের টিকিট সংগ্রহ করতে হয় সে সম্পর্কে আমরা বেশ কয়েকটি আর্টিকেল তৈরি করেছি যেই আর্টিকেলের লিংক আমরা এখানে দিয়ে দিচ্ছি। দয়া করে আপনারা চাইলে সেখান থেকে এই আর্টিকেলে লিংক এর মাধ্যমে সকল তথ্য জানতে পারবেন।

এছাড়াও আপনারা যদি সরাসরি যোগাযোগ করতে চান তাহলে যোগাযোগ করতে পারেন এম ভি ইআর -১ লঞ্চের মোবাইল নাম্বারে। ০১৭৪৭৯৬৭৪০০ এই নাম্বারটিতে যোগাযোগ করে আপনারা টিকিট সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করতে পারেন।

ঢাকা থেকে আমতলী লঞ্চের ভাড়া

ঢাকা থেকে আমতলী আপনারা যারা লঞ্চের মাধ্যমে যেতে চাচ্ছেন তাদের জন্য ভাড়া অতি গুরুত্বপূর্ণ একটি বিষয়। ভাড়া যদি জানা না থাকে তাহলে যে কোন সময় সমস্যার সম্মুখীন হতে পারেন।

ঢাকা থেকে আমতলী ডেকে বিভিন্ন লঞ্চ অনুযায়ী ভাড়া নির্ধারণ করা হয়েছে ১৫০ টাকা সর্বোচ্চ। প্রথম শ্রেণীতে ভাড়া নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা সর্বোচ্চ এবং দ্বিতীয় শ্রেণীতে ভাড়া নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা সর্বোচ্চ। পাশাপাশি প্রথম এসি এবং এসি কেবিন ইত্যাদি একজনকে সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত ভাড়া দিতে পারে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *