বাংলাদেশের সিঙ্গাপুর ভিসা এজেন্ট লিস্ট

বাংলাদেশের সিঙ্গাপুর ভিসা এজেন্ট লিস্ট ২০২৩

হেরিন দেখে হয়তো অনেকে বুঝতে পেরেছেন আজকে আপনারা আমাদের এই আর্টিকেল থেকে কোন কোন তথ্য গ্রহণ করতে পারবেন। বাংলাদেশে সিঙ্গাপুরের ভিসা এজেন্টের সম্পূর্ণ তথ্য আজকের এই আর্টিকেল থেকে আপনারা গ্রহণ করতে পারবেন। যারা সিঙ্গাপুরে যাওয়ার জন্য ভিসা করতে চাচ্ছে তাদের সবথেকে সহজ উপায় হচ্ছে এজেন্টের মাধ্যমে ভিসা করানো।

কিন্তু আপনি যদি সঠিক এজেন্ট এ তথ্য না পান এবং ভুলভাল এজেন্ট এর মাধ্যমে ভিসা করানোর জন্য টাকা খরচ করেন তাহলে যে কোন সময় আপনি ক্ষতিগ্রস্ত হতে পারেন। আপনাকে এই ক্ষতির হাত থেকে বাঁচানোর লক্ষ্যে মূলত আজকের এই আর্টিকেল তৈরি করা যেখানে আপনারা সরকার অনুমোদিত এজেন্টের তথ্য পাবেন। এরপরেও আপনাদের সঠিকভাবে যাচাই করতে হবে সেটা সরকার অনুমোদিত এজেন্ট কিনা এবং তার মাধ্যমে আপনি কিভাবে সিঙ্গাপুরের ভিসা করাতে পারবেন।

বাংলাদেশের সিঙ্গাপুর ভিসা এজেন্টদের ফোন নাম্বার লোকেশন

বর্তমানে যারা এজেন্টের মাধ্যমে সিঙ্গাপুরের ভিসা করাবেন বলে ভাবছেন তাদের কাছে এই সিঙ্গাপুরের ভিসার এজেন্টের তালিকা জানাটা কতটা জরুরি সেটা কেবলমাত্র তিনি বলতে পারবেন। সঠিক নির্দেশনার মাধ্যমে একটি কাজ সফলভাবে করার সম্ভাবনা সব থেকে বেশি থাকে। এবং সেই সঠিক নির্দেশনার জন্য প্রয়োজন হয় সঠিক তথ্য।

আমরা সবসময় চেষ্টা করি আপনাদের সঠিক তথ্য প্রভাইড করতে যার মাধ্যমে আপনারা অনায় আসেন নিজের কাজগুলো সম্পন্ন করতে পারেন। আজকে যেমন আমরা বাংলাদেশে অবস্থিত সিঙ্গাপুর এর বিভিন্ন এজেন্টের মোবাইল নম্বর এবং ঠিকানা আপনাদের জন্য নিয়ে এসেছি। এতে করে আপনারা এর মাধ্যমে অনায়াসে জানতে পারবেন এজেন্টের সম্পূর্ণ তালিকা এবং আপনার সিঙ্গাপুরের ভিসার জন্য অনেক জটিলতা কমে যাবে।

বাংলাদেশ সিঙ্গাপুরি ভিসা এজেন্ট দের তালিকা

এই অংশের মাধ্যমে আমরা বেশ কয়েকটি সরকার অনুমোদিত এজেন্টের তালিকা এবং মোবাইল নাম্বার আপনাদের দেওয়ার চেষ্টা করব। আপনারা সবার প্রথমে মোবাইল নাম্বারে সরাসরি যোগাযোগ স্থাপনের চেষ্টা করবেন এবং তাদের সঙ্গে কথা বলার মাধ্যমে অবশ্যই উপস্থিত হবেন। তাহলে চলুন ঠিকানা গুলো সঠিকভাবে জানা যাক।

সাইমন ওভারসিস, গুলশান।

 টেলিফোন৯৮২২৭৩, ৯৮৮১৪০৮।

পার্কওয়ে হসপিটাল সিঙ্গাপুর প্রাইভেট লিমিটেড, গুলশান।

টেলিফোন৯৮৫০৪২২, ০১৭৩৬০০০০০০০।

ডিসকভারি টুর এন্ড লজিস্টিক, বনানী।

টেলিফোন৯৮২১৮২০, ৯৮৬৩৩৪০।

আন্তর্জাতিক ভ্রমণ কর্পোরেশন, গুলশান।

টেলিফোন:-৯৮৮৫৪৭৯, ৯৮৬২৭৮।

লেক্সাস ট্যুরস এন্ড ট্রাভেলস, বাংলা মোটর।

টেলিফোন:-৮৬১৩১৮৪, ৮৬১৩১২৬।

নভো এয়ার লিমিটেড, বনানী।

টেলিফোন:-৫৫০৪২৩৮৫, ০১৯৭৮৪৪৪৩৭১৭।

ইউনিয়ন ট্যুর এন্ড ট্রাভেলস লিমিটেড, গুলশান।

টেলিফোন:-৯৮৫৪৫৬৬।

ভিক্টোরি ট্রাভেলস লিমিটেড, মতিঝিল। টেলিফোন:-৯৫৫০৯১৬,৯৫৫৬১২৯।

ট্যালন কর্পোরেশন লিমিটেড, গুলশান। টেলিফোন:- ৯৮৯৪০২৮,৯৮৯৬৯০৯।

সিঙ্গাপুরের ভিসা এজেন্ট অফিস কোথায়

শুধুমাত্র যে ভিসা এজেন্ট অফিসগুলো আপনাকে ভিসার কাজে সহযোগিতা করবে এমন নয় আপনার সম্পূর্ণ ট্রেনিং থেকে শুরু করে ভিসা সংক্রান্ত সকল জটিলতার তারাই সমাধান দিতে পারবে। তাই সিঙ্গাপুরের ভিসা এজেন্টের অফিসের ঠিকানা জানাটা বেশ জরুরী একটি ব্যাপার। হঠাৎ করে আপনি যখন ভিসা সংক্রান্ত কোনো জটিলতায় পড়বেন এই অফিসে সরাসরি যোগাযোগ করে আপনারা সেই সমাধান পেতে পারেন।

আমরা উপরে একটি সুন্দর লিস্ট প্রদান করেছি সেই লিস্টের মাধ্যমে আপনারা সিঙ্গাপুরে যাওয়ার জন্য ভিসা সংক্রান্ত যাবতীয় সমাধান এবং ট্রেনিং গুলো সম্পাদন করতে পারবেন। তাই সিঙ্গাপুরের ভিসা এজেন্টের তালিকা খুঁজতে আমাদের উপরে তালিকাটি লক্ষ্য করুন।

ঢাকায় সিঙ্গাপুরি এজেন্টের অফিস

যারা ঢাকায় অবস্থান করছেন এবং ঢাকায় অবস্থিত সিঙ্গাপুর এজেন্ট এর অফিসের ঠিকানা জানতে চাচ্ছেন তাদের জন্য মূলত এই অংশটুকু তৈরি করা হয়েছে। উপরে আমরা একটি তালিকা প্রদান করেছি এবং সেখানে ঢাকায় অবস্থিত গুলশান এবং মতিঝিল এলাকায় এবং অন্যান্য এলাকাগুলোতে সিঙ্গাপুরে এজেন্টের অফিসের অবস্থান উল্লেখ করেছেন।

আশা করছি আপনারা সেখান থেকে ঠিকানাটি সংগ্রহ করতে পারবেন এবং সেই ঠিকানায় উপস্থিত হয়ে ভিসা সংক্রান্ত জটিলতার সমাধান করতে পারবেন। সিঙ্গাপুরে যাবার জন্য অবশ্য এজেন্টের মাধ্যমে আপনাকে ভিসা সকল কার্যক্রম সম্পাদন করতে হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *