ঢাকা টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত টাকা ২০২২

ঢাকা টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত টাকা ২০২৩

বিমানের মাধ্যমে ঢাকা থেকে সিঙ্গাপুরে যেতে হয় এবং সে বিমানের মাধ্যমে যেতে হলে প্রত্যেকটি সিটের জন্য কত টাকা খরচ করতে হবে সেটা অনেকেই জানেনা। অনেকের ধারণা খুব কম টাকা লাগে যেমন 5000 টাকা থেকে দশ হাজার। আবার অনেকের ধারণা যে অনেক বেশি টাকা লাগে প্রায় চার পাঁচ লক্ষ টাকা।

কিন্তু এই অস্বাভাবিক ধারণার ভিড়ে সঠিক তথ্যটি হারিয়ে যায় এবং আপনারা জানতে পারেন না বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে হলে কত টাকা বিমান ভাড়া রাখতে পারে। তাইতো আপনাদের বিভিন্ন ধরনের প্রশ্নের ভিত্তিতে আজকে আমরা এই আর্টিকেল তৈরি করেছি যেখানে আপনারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যাওয়ার জন্য বিভিন্ন এয়ারলাইন্সের ভাড়া সম্পর্কে জানতে পারবেন। তাহলে চলুন কথা না বাড়িয়ে মূল আলোচনা করা যায়।

বাংলাদেশ টু সিঙ্গাপুর ফ্লাইট

বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে রয়েছে বিভিন্ন এয়ারলাইন্সের বিভিন্ন ধরনের ফ্লাইট। সবথেকে বড় ফ্লাইটগুলোর মধ্যে সিঙ্গাপুর এয়ারলাইন্স হচ্ছে একটি যারা তাদের ভালো মানের বিমানসেবা প্রদান করে আসছে। সিঙ্গাপুরের যে এয়ারলাইন্স গুলো রয়েছে তার মধ্যে সবথেকে বড় এয়ারলাইন্স হচ্ছে সিঙ্গাপুর এয়ারলাইন্স এবং তারা বাংলাদেশ থেকে নিয়মিত যাত্রীদের সিঙ্গাপুরে নিয়ে যায়।

আপনি যদি বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে চান তাহলে অবশ্যই এর যে কোন একটি ফ্লাইট এর মাধ্যমে যেতে পারবেন। এর পাশাপাশি বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যাওয়ার জন্য বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের বেশ কয়েকটি ফ্লাইট বরাদ্দ রয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট রয়েছে যেটা ঢাকা থেকে ছেড়ে দেয় সর্বপ্রথম এবং এটা সকাল ৮:৪৫ মিনিটে ছেড়ে যাবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা টু সিঙ্গাপুর বিমান ভাড়া

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মাধ্যমে আপনারা ঢাকা থেকে সিঙ্গাপুরে যেতে চাইলে বর্তমানে এটার একটি নির্দিষ্ট বিমান ভাড়া রয়েছে। আমরা এজেন্ট এর ওয়েবসাইট থেকে যা জানতে পেরেছি বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যাওয়ার জন্য আপনাকে ১৭৪২৪ থেকে ৫৬০২১১ রুপি খরচ করতে হবে।

তবে এই তথ্যের ভিত্তিতে আমরা যদি বলতে চাই তাহলে অবশ্যই এখানে এটা পরিবর্তনশীল তার কারণ হলো বিমান ভাড়ার পরিবর্তন হচ্ছে এবং সেটা প্রচুর পরিমাণে বৃদ্ধি পাচ্ছে।

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া কত

আপনারা যারা ঢাকা থেকে সিঙ্গাপুর অথবা সিঙ্গাপুর থেকে ঢাকায় নিয়মিত যাতায়াত করতে চাচ্ছেন তাদের জন্য মূলত আমরা বিমান ভাড়ার একটি তালিকা নিয়ে হাজির হয়েছি। আপনারা চাইলে আমাদের এই তথ্যগুলো অফিসিয়াল ওয়েবসাইট থেকেও সংগ্রহ করতে পারেন। www.trip.com এই অফিসার ওয়েবসাইটে প্রবেশ করে আপনারা ঢাকা থেকে সিঙ্গাপুরের ফ্লাইটের সকল তথ্য জানতে পারবেন। আমরা বিভিন্ন এয়ারলাইন্সের ধরন অনুযায়ী আপনাদের তথ্যগুলো জানাচ্ছি।

  • এয়ার ইন্ডিয়া কোম্পানির বিমানের মাধ্যমে আপনি যদি ঢাকা থেকে সিঙ্গাপুরে যেতে চান তাহলে আপনার খরচ হবে ১৫৯ ইউ এস ডলার। এটা বর্তমানে একটি নির্ধারিত রেট।
  • আপনি যদি ইন্ডিগো কোম্পানির বিমানের মাধ্যমে ঢাকা থেকে সিঙ্গাপুরে যাতা করতে চান তাহলে আপনার খরচ হবে প্রায় ২০০ ইউ এস ডলার। ইন্ডিগো কোম্পানির আরো একটি ফ্লাইট রয়েছে যেখানে আপনার খরচ করতে পারে 217 ডলার পর্যন্ত।
  • এয়ার ইন্ডিয়া কোম্পানি আরো একটি ভালো মানের ফ্লাইট রয়েছে যেখানে আপনাকে ঢাকা থেকে সিঙ্গাপুরে যাওয়ার জন্য খরচ করতে হতে পারে ২২৭ ইউএস ডলার।
  • indigo কোম্পানির বিমান গুলোর মাধ্যমে আপনি যদি ঢাকা থেকে সিঙ্গাপুরে যেতে চান তাহলে আপনার খরচ পড়বে 230 ইউএস ডলার থেকে 247 ইউএস ডলার পর্যন্ত।
  • এর পাশাপাশি আপনারা যদি এয়ার ইন্ডিয়া কোম্পানির ঢাকা থেকে সিঙ্গাপুরের ফ্লাইটে যাতায়াত করতে চান তাহলে আপনার সর্বোচ্চ খরচ পড়বে ২৩৪ ইউএস ডলার।

আপনারা হয়তো উপরের অংশটুকু ভালো ভাবে লক্ষ্য করেছেন এবং বুঝতে পেরেছেন বিভিন্ন এয়ারলাইন্সের মাধ্যমে বিভিন্ন ফাইট আছে এবং সেই ফাইটগুলোর ধরন এবং এয়ারলাইন্সের ধরণের উপর ভিত্তি করেই টিকিটের মূল্যের ভিন্নতা লক্ষ্য করা গেছে। আপনারা পরবর্তীতে নতুন আপডেট পেতে অবশ্যই আমাদের সঙ্গে থাকুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *