ঢাকা টু মাসকাট টিকিটের দাম বিমান ভাড়া সময়সূচী

ঢাকা টু মাসকাট টিকিটের দাম বিমান ভাড়া সময়সূচী ২০২৩

ঢাকা থেকে মাছকাটে যেতে চাইলে অবশ্যই আপনাকে বিমানের মাধ্যমে যেতে হবে এবং বিভিন্ন এয়ারলাইন্সের মাধ্যমে এই বিমানে যেতে আপনার কি পরিমাণ খরচ হতে পারে অর্থাৎ বিমান ভাড়া কত বা বিমানের টিকিটের ভাড়া কত সে সম্পর্কে জানতে আমাদের এই আর্টিকেলে চোখ রাখুন। আমরা বিভিন্ন অফিসার ওয়েবসাইট থেকে বিভিন্ন ট্রাভেল এজেন্সি থেকে বিমানের ভাড়া সংগ্রহ করার চেষ্টা করেছে এবং আশা করব সেগুলো আপনাদের জন্য সন্তোষজনক হবে।

আমরা এখানে বেশ কয়েকটি এজেন্সির বিমানের ভাড়া উল্লেখ করবো এবং আশা করব আপনারা আপনাদের পছন্দ অনুযায়ী এবং সাশ্রয়ী মূল্যে ঢাকা থেকে মাছকাটে যাতায়াত করতে পারবেন। ঢাকা টু মাসকাট ফ্লাইট এর টিকিট মূল্য জানতে একটু কষ্ট করে আমাদের সম্পূর্ণ আর্টিকেল পড়ুন।

ঢাকা টু মাসকাট টিকিট মূল্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মাধ্যমে আপনি যদি ঢাকা থেকে মাস কাটা যেতে চান তাহলে অবশ্যই আপনাকে জানতে হবে এর টিকিট মূল্য। www.trip.com এর অফিসিয়াল ওয়েবপেজ থেকে আমরা বিমান বাংলাদেশের ঢাকা টু মাসকাট এর টিকিট মূল্য জেনেছি।

এখানে আপনারা নিজেও চেক করতে পারেন এবং সেখানে দেখবেন বেশ কয়েকটি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়ান ওয়ে টিকিট মূল্য নির্ধারণ করে দেওয়া আছে। আপনারা যারা ঢাকা থেকে মাসকাটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর মাধ্যমে যাতায়াত করতে চান তাদের জন্য টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ ইউএস ডলার। ২০০ ইউ এস ডলারের মাধ্যমে আপনারা অনায়াসে ঢাকা থেকে মাসকাট এ বিমানের মাধ্যমে যাতায়াত করতে পারবেন।

ঢাকা টু মাসকাট টিকিট মূল্য ওমান এয়ারলাইন্স

আপনারা যারা oman airlines এর মাধ্যমে নিয়মিত যাতায়াত করেন অথবা ওমান এয়ারলাইন্সে যাতায়াত করতে ভালোবাসেন তাদের জন্য সুযোগ থাকছে ঢাকা থেকে মাসকাটে যাতায়াত করা। ওমান এয়ারলাইন্সের মাধ্যমে ঢাকাতে সকাল ৯ঃ৪০ মিনিটে একটি ফ্লাইট ছেড়ে যাবে মাসকাট এর উদ্দেশ্যে। এখানে ওমান এয়ারলাইন্সের টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৫৩ ইউএস ডলার।

ঢাকা টু মাসকাট টিকিট মূল্য ইতিহাদ এয়ারলাইন্স

আপনারা যারা এই এয়ারলাইন্সের মাধ্যমে ঢাকা থেকে মাস্টার্ডে যাতায়াত করতে চাচ্ছেন তাদের জন্য টিকিট মূল্য অর্থাৎ বিমানে কত টাকা টিকিট রয়েছে সেটা আমরা এখন আপনাদের জানাবো। সাধারণত ঢাকা থেকে মাস্টার্ডে ওয়ান ওয়ে যাতায়াত করার ক্ষেত্রে এখানে টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে ৬৬৯ ইউ এস ডলার। আপনারা অত্যন্ত প্রিমিয়াম পদ্ধতিতে যাতায়াতের ক্ষেত্রে এই এয়ারলাইন্সের মাধ্যমে যাতায়াত করতে পারবেন।

ঢাকা টু মাসকাট টিকিট মূল্য এয়ার ইন্ডিয়া

এয়ার ইন্ডিয়া কোম্পানি বেশ নামকরা একটি কোম্পানি বিশেষ করে বাংলাদেশ এবং ইন্ডিয়া তে এয়ার ইন্ডিয়া কোম্পানির বহু বিমান চলাচল করছে। এয়ার ইন্ডিয়া কোম্পানির ঢাকা টু মাসকাট বিভিন্ন ফ্লাইট চালু রয়েছে এবং এই ফ্লাইট এর বিভিন্ন মূল্য নির্ধারণ করা হয়েছে। বর্তমান মূল্য অনুযায়ী আপনি যদি ঢাকা থেকে মাসকাটে এয়ার ইন্ডিয়া কোম্পানির বিমানে চলে যেতে চান তাহলে আপনার টিকিটের জন্য ৪৫০ ইউ এস ডলার মূল্য খরচ করতে হবে।

ঢাকা টু মাসকাট টিকিট মূল্য ইমিরেটস এয়ারলাইন্স

বিশ্বের নামিদামি যে এয়ারলাইন্স কোম্পানিগুলো রয়েছে তার মধ্যে এমিরেটস এয়ারলাইন্স হচ্ছে অন্যতম। এই এমিরেটস এয়ারলাইন্সের বেশ কয়েকটি ফ্লাইট রয়েছে যার মাধ্যমে একজন ব্যক্তির ঢাকা থেকে মাসকাটে যাতায়াত করতে পারবে।এমিরেটস এয়ারলাইন্স তাদের সর্বোচ্চ প্রিমিয়াম সুবিধার মাধ্যমে যাত্রীদের সেবা দিতে পছন্দ করে এবং এখানে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৬৪০ ইউ এস ডলার।

ঢাকা টু মাসকার টিকিট মূল্য শ্রীলঙ্কান এয়ারলাইন্স

যে ব্যাক্তি শ্রীলঙ্কান এয়ারলাইন্স এর মাধ্যমে ঢাকা থেকে মাসকাটে যাতায়াত করতে পছন্দ করবে তাদের জন্য রয়েছে বেশ সুবিধা। শ্রীলংকার এয়ারলাইন্সের মাধ্যমে ঢাকা থেকে মাসকাটে যাতায়াতের ক্ষেত্রে বর্তমানে টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে 358 ইউএস ডলার।

ঢাকা টু মাসকাট বিমান ভাড়া গাল্ফ এয়ার

এই এই বিমান কোম্পানির প্রত্যেকটি জাতির জন্য এখানে ঢাকা থেকে মাসকাট এর টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে 498 ডলার। তারা সব সময় চেষ্টা করে যাত্রীদের ভালো মানুষ সেবা প্রদান করতে যার কারণে তাদের চার্জ একটু বেশি নির্ধারণ করা হয়ে থাকে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *