ডলার ইনকাম সাইট ২০২২ সম্পূর্ণ তালিকা

ডলার ইনকাম সাইট ২০২৩ সম্পূর্ণ তালিকা

আপনি কি ডলার ইনকাম করতে চান এবং ডলার ইনকাম করার ক্ষেত্রে বিভিন্ন ওয়েবসাইটের হয়ে কাজ করতে চান? তাহলে আজকে আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটে বিশেষ কিছু ওয়েবসাইটের নাম উল্লেখ করা রয়েছে যেখানে আপনারা আপনাদের দৈনন্দ জীবনের অভিজ্ঞতা সহ কাজ করে একটা নির্দিষ্ট পরিমাণ টাকা বা ডলার ইনকাম করতে পারবেন। প্রকৃতপক্ষে আপনি যখন নির্দিষ্ট একটি কাজে যতটা দক্ষ হবেন আপনার ইনকাম করার সুযোগ কতটা বৃদ্ধি পাবে।

তাই ডলার ইনকাম করার সাইটগুলোতে আপনারা যদি কাজ করতে চান তাহলে কোন ধরনের দক্ষতা আপনার ব্যক্তিগত জীবনে রয়েছে অথবা কোন ধরনের কাজ করতে আপনি স্বাচ্ছন্দ্যবোধ করেন তার ওপরে নির্ভর করে ডলার ইনকামের সাইটের সঙ্গে যুক্ত হবেন এবং তারপরে তাদের সঙ্গে কাজ করবেন। তাই আপনাদের উদ্দেশ্যে নিচে বেশ কয়েকটি ডলার ইনকামের ওয়েবসাইটের নাম উল্লেখ করা হলো এবং তারা কিভাবে কাজ করিয়ে নেয় অথবা কিভাবে কত টাকা প্রদান করে সে সম্পর্কে বেসিক ধারণা প্রদান করা হয়েছে।

তাই ডলার ইনকাম করার ক্ষেত্রে অবশ্যই বিশ্বস্ত মাধ্যম ব্যবহার করবেন এবং আপনারা যারা মোবাইলের মাধ্যমে বিভিন্ন ইনকাম সাইট থেকে ইনকাম করার উপায় অথবা বিভিন্ন ধরনের রোজগারের ওয়েবসাইট সম্পর্কে জানতে চাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইটের অন্যান্য পোস্টে চোখ রাখতে পারেন। তাহলে আমরা আপনাদেরকে নিত্য নতুন তথ্য সম্পর্কে আপডেট করতে পারব এবং কোন ওয়েবসাইটের মাধ্যমে বর্তমান সময়ে সবচাইতে কম সহজ উপায় অবলম্বন করে ডলার ইনকাম করা যাচ্ছে তা জানিয়ে দিতে পারবো। তাই অনলাইনের ইনকামের ক্ষেত্রে বিভিন্ন তথ্যের জন্য আপনারা আমাদের ওয়েবসাইটের কমেন্ট বক্সে চাইলে কমেন্ট করতে পারেন।

Micro Job করার মাধ্যমে ডলার ইনকাম

আপনারা যারা বিভিন্ন ওয়েবসাইটে কাজ করে ডলার ইনকাম করতে চাচ্ছেন তাদেরকে বলব যে এক্ষেত্রে আপনারা যে ওয়েবসাইটের হয়েই কাজ করে থাকুন না কেন আপনাদেরকে নির্দিষ্ট কিছু কাজ প্রদান করে থাকেন। বিভিন্ন ধরনের পণ্যের রিভিউ প্রদান করা থেকে শুরু করে আপনার যদি সেসব পণ্যের ডিজিটাল মার্কেটিং করতে চান তাহলে তা করে টাকা ইনকাম করতে পারবেন। ডলার ইনকাম করতে হলে আপনাকে ইংরেজি বিষয়ে দক্ষতা থাকতে হবে এবং আপনারা দক্ষতার মাধ্যমে ইংরেজি বিভিন্ন ধরনের সার্ভে করতে পারবেন।

এছাড়া বিভিন্ন ধরনের ভিডিও দেখে সেই ভিডিও সম্পর্কে রেটিং প্রদান করবেন এবং ভিডিও যদি কোন ধরনের কমতে থাকে তাহলে সে বিষয়গুলো নিজেদের মতো করে প্রদান করবেন। তাই বিভিন্ন অ্যাপস এর অথবা বিভিন্ন ভিডিওর অথবা বিভিন্ন অ্যাডভার্টাইজমেন্টের রেটিং প্রদান করার মাধ্যমে আপনাকে বিভিন্ন ওয়েবসাইট হায়ার করবে এবং তাদের হয়ে আপনার যদি কাজ করে দেন তাহলে ডলার ইনকাম করতে পারবেন।

ইনকাম করার জন্য আপনারা বিভিন্ন ধরনের ওয়েবসাইট যেমন SEOclerk, microworker এটাতে কাজ করে অথবা তাদের কর্মী হিসেবে ছোটখাটো কাজ করে প্রত্যেক মাসে ২০০ থেকে ৩০০ ডলার ইনকাম করতে পারবেন এবং প্রত্যেকটি কাজের দক্ষতার মাধ্যমে আপনার এই ইনকাম অনেকাংশে বৃদ্ধি পেয়ে যেতে পারে।

Mipic ওয়েবসাইটের মাধ্যমে টাকা ইনকাম করার উপায়

আপনি যদি এই ওয়েবসাইটে প্রবেশ করেন তাহলে প্রত্যেকটি ওয়েবসাইটের নিয়ম অনুসরণ করে আপনাকে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। আপনার ভেতরে যদি শিল্পী সত্তা থেকে থাকে তাহলে আপনার আকানো বিভিন্ন ধরনের ছবি আপনারা এখানে বিক্রি করতে পারবেন তেমনিভাবে বিভিন্ন ধরনের ছবি আপনারা ক্রয় করতে পারবেন।

তাছাড়া আপনার মাধ্যমে কেউ যদি এখানে এসে ছবি ক্রয় করে অথবা আপনার মাধ্যমে কেউ যদি ছবি বিক্রয় করে তাহলে সে হিসেবে আপনি এখান থেকে কমিশন অর্জন করতে পারবেন। তাই এই ওয়েবসাইট এমন এক ধরনের ওয়েবসাইট যা অন্যান্য ওয়েবসাইট থেকে আলাদা এবং আপনারা যারা মনে করবেন তারা এটাকে হয়তো অনেকেই ব্যবসায়িক ওয়েবসাইট বলে চিহ্নিত করবেন।

Zirtual ওয়েবসাইটের মাধ্যমে ডলার আয় করার উপায়

উপরে যে ওয়েবসাইটের কথা আমরা উল্লেখ করেছি এটা এমন এক ধরনের ওয়েবসাইট যেটার মাধ্যমে আপনারা যেমন ক্লায়েন্ট সংগ্রহ করতে পারেন তেমনি ভাবে বিভিন্ন ব্যক্তিকে সেবা প্রদান করতে পারেন। মূলত কমিউনিকেশন লেভেল যদি ভালো হয়ে থাকে তাহলে আপনি যেকোনো ব্যক্তির সাথে যোগাযোগ করে তাদের চাহিদা সম্পন্ন বিভিন্ন ধরনের সুবিধা প্রদান করতে পারেন।

সাধারণত একজন মানুষের পক্ষে যদি কোন ধরনের মিটিং নির্ধারণ করার অথবা বিভিন্ন ধরনের বিল পরিশোধ করার সুযোগ সুবিধা না থাকে তাহলে আপনি যদি তার হয়ে কাজ করে দেন তাহলে সেই প্রতিষ্ঠানের থেকে আপনারা যেমন কমিশন পাবেন তেমনিভাবে যার হয়ে কাজ করে দিচ্ছেন তার থেকেও আপনারা বোনাস পাবেন। দেখা যায় যে আমাদের আশেপাশে অথবা যে সকল ওয়েবসাইটগুলো আমাদের পরিচিত সেখান থেকে দৈনন্দিন জীবনে ১২ থেকে ১৫ ডলার অথবা এর চাইতেও কম ডলার ইনকাম করা যায়।

কিন্তু এটি এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার যোগাযোগের দক্ষতার মাধ্যমে এবং ক্লায়েন্টদের খুশি করার মাধ্যমে প্রতিনিয়ত কাজ পেতে পারেন এবং আপনি আপনার সর্বোচ্চ দক্ষতা আপগ্রেড এর মাধ্যমে সর্বোচ্চ সেবা প্রদান করার ভিত্তিতে আপনার ইনকাম বৃদ্ধি করতে পারেন। অনলাইনের মাধ্যমে এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি যখন বিভিন্ন ব্যক্তিদের সহায়তা প্রদান করবেন অথবা নির্দিষ্ট প্রতিষ্ঠানের হয়ে কাজ করে দেবেন তখন আপনার উভয় দিক থেকেই টাকা ইনকাম করা শুরু হবে।

Writter ওয়েবসাইটের মাধ্যমে ডলার ইনকাম করার উপায়

আপনারা যারা লেখালেখির জগতে দক্ষতার মাধ্যমে প্রবেশ করতে পেরেছেন অথবা লেখালেখি করতে পছন্দ করেন তারা চাইলে ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ধরনের আর্টিকেল লিখে দিয়ে টাকা ইনকাম করতে পারেন। বর্তমানে ইন্টারনেটের তথ্য সমৃদ্ধ হয়ে যাওয়ার কারণে বিভিন্ন মানুষ ইন্টারনেটের তথ্য সার্চ করে এবং এই তথ্যগুলো যদি আপনারা নির্দিষ্ট মাধ্যমের হয়ে লিখে দেন এবং তাদের যদি এই কাজগুলো করে দেন তাহলে আপনারা নিয়মিত ভাবে তাদের থেকে পেমেন্ট পেয়ে যাবেন।

অর্থাৎ ইন্টারনেটের লেখালেখির মাধ্যমে আপনারা অর্থ উপার্জন করতে পারবেন এবং এক্ষেত্রে বিভিন্ন ধরনের ব্লগ লেখা থেকে শুরু করে নির্দিষ্ট ব্যক্তির প্রোফাইল অথবা বিভিন্ন ধরনের বিজ্ঞাপন অথবা সৃজনশীল যে কোন ধরনের লেখা চাহিদা সম্পন্ন হলে সেগুলো গ্রহণ করা হবে। তবে ইন্টারনেটে লিখার জন্য আর্টিকেলে সংখ্যা একটু বড় হয়ে থাকে এবং এক্ষেত্রে আপনারা যদি প্রত্যেকটি আর্টিকেল দক্ষতার সাথে এবং লেখার মানের উপর ভিত্তি করে লিখতে পারেন।

তাহলে দেখা যাবে যে প্রত্যেকদিন অথবা প্রতিটি আর্টিকেলের উপরে 10 থেকে 50 ডলার আপনাকে প্রদান করা হচ্ছে। তাই লেখালেখির কাজ করতে আগ্রহী থাকলে আপনারা আপ ওয়ার্ক,iwriter,textbroker ওয়েবসাইটের সঙ্গে যোগাযোগ করতে পারেন অথবা তাদের পেজে গিয়ে আপনারা বিভিন্ন মাধ্যমে তাদের সঙ্গে যোগাযোগ করে এই লেখালেখির বিষয়গুলো তাদের কাছে হস্তান্তর করতে পারেন।

Justanswer ওয়েবসাইটের মাধ্যমে ডলার ইনকাম করার উপায়

আপনারা যারা অনলাইনের মাধ্যমে বিভিন্ন সাইটে টাকা ইনকাম করার পদ্ধতি করতে চাচ্ছেন এবং এক্ষেত্রে আপনাদের যাদের পড়ালেখা করা আছে অথবা বিভিন্ন বিষয়ে দক্ষতা অর্জন করা আছে তারা বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন। জাস্ট অ্যানসার নামক একটি ওয়েবসাইট রয়েছে যেখানে প্রতিনিয়ত বিভিন্ন ক্লাইন্ট এসে বিভিন্ন ধরনের প্রশ্ন করছেন এবং সেই প্রশ্নের উত্তর আপনারা যদি সঠিকভাবে প্রদান করতে পারেন তাহলে উত্তর প্রদানের ভিত্তিতে এবং রেটিং এর ভিত্তিতে আপনি প্রতিনিয়ত অথবা প্রতি মাসে পাঁচ থেকে সাত হাজার ডলার ইনকাম করতে পারবেন।

তাই এই ওয়েবসাইটে প্রবেশ করে আপনাকে লগইন করতে হবে এবং রেজিস্ট্রেশন সম্পন্ন করার পর দৈনন্দিন জীবনে মানুষের বিভিন্ন অফিশিয়াল এবং আনঅফিসিয়াল সমস্যা অথবা স্বাস্থ্য সংক্রান্ত বিভিন্ন ধরনের সমস্যা যদি সমাধান করে দিতে পারেন অথবা তাদের প্রশ্নের উত্তর প্রদান করতে পারেন তাহলে দেখা যাবে যে এই উত্তরের ভিত্তিতে আপনার নিয়মিত আয় করার একটা সুযোগ হচ্ছে। এছাড়াও আরো অনেক ধরনের ওয়েবসাইট রয়েছে যেখানে বিভিন্ন ধরনের কাজ করে আপনারা ডলার ইনকাম করতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *