ওয়ার্ড বয় এর বেতন কত টাকা

ওয়ার্ড বয় এর বেতন কত টাকা ২০২৩

আজকে আমরা কথা বলব হাসপাতালে কর্মরত একজন ওয়ার্ড বয়ের বেতন সম্পর্কে। আপনারা যারা এই ওয়ার্ড ভয়ে কর্মরত পদ সম্পর্কে তথ্য সংগ্রহ করতে চাচ্ছেন তারা আমাদের এখান থেকে অনায়াসে এই তথ্যগুলো সংগ্রহ করতে পারবেন। আজকে আমরা চেষ্টা করবো এই সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য নিয়ে আপনাদের সঙ্গে কথা বলতে এবং জানানোর চেষ্টা করব একজন ওয়ার্ড বয় তার এই চাকরি জীবনে শুরুতে কত টাকা বেতন পায় এবং তার চাকরি জীবনের শেষে সে কত টাকা বেতন পেতে পারে।

আপনারা যারা ওয়ার্ডবয় এর চাকরির জন্য এই তথ্যগুলো সংগ্রহ করতে চাচ্ছেন অথবা জানতে চাচ্ছেন একজন ওয়ার্ড মাসিক কত টাকা বেতন পেতে পারে তারা অবশ্যই আমাদের সম্পূর্ণ আর্টিকেল মনোযোগ সহকারে পড়বেন। এ পাশা কি আপনারা দেশের সেরা নার্সিং ও ডিপ্লোমা চাকরিগুলো সম্পর্কে বিভিন্ন তথ্য আমাদের এই ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারবেন।

সরকারি হাসপাতালে কর্মচারী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশের সকল সরকারি হাসপাতালে একযোগে একটি বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্বাস্থ্য অধিদপ্তর। এখানে বেশ কয়েকটি পদের কথা উল্লেখ করেছে সর্বমোট ১৩ টি পদে তারা লোক নিয়োগ দেবে এটা এই সারকুলারে উল্লেখ করা আছে। তাদের মধ্যে একটি পদ হচ্ছে ওয়ার্ড বয়।

যথাক্রমে যে ১৩ টি পদে চাকরির জন্য সার্কুলার প্রদান করেছে তার মধ্যে অন্যতম পথ হচ্ছে হিসাব রক্ষক পদ নিজেই পদে একজন লোক নিয়োগ করা হবে। এছাড়া অন্যান্য ওয়ার্ডবাস্টার টেলিফোন অপারেটর সহ আরো গুরুত্বপূর্ণ কিছু পথ আছে যেগুলোতে যোগ্যতা অনুযায়ী যে কেউ আবেদন করতে পারবে।

একজন ওয়ার্ড বয়ের মাসিক বেতন কত টাকা

সাধারণত যে সার্কুলার প্রকাশ পেয়েছে সেখানে যোগ্যতা অনুযায়ী একজন ওয়ার্ড বয় আবেদনকারী প্রার্থীদের সর্বনিম্ন শিক্ষাগত যোগ্যতা হবে এসএসসি পাস। যারা এসএসসি পাশে উত্তীর্ণ হতে পারবেন তারা ১৭ নম্বরে গ্রেট থেকে বেতন পাবেন।

আমরা যদি ১৭ নাম্বার বেতন লক্ষ্য করি তাহলে অনায়াসে তার বেতন শুরু হবে ১১ হাজার টাকা থেকে। আশা করছি আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন এর সঙ্গে আরও 18 টি ইনক্রিমেন্ট যুক্ত হবে এবং চাকরির শেষ বয়সে তার বেতন অনেক বেশি হবে।

সরকারি কর্মচারী হাসপাতালে ১৩ পদে চাকরি

সাধারণত সরকারি হাসপাতালগুলোতে বেশিরভাগই আউটসোর্সিং পদ্ধতিতে চাকরির নিয়োগ প্রদান করা হচ্ছে এবং সেখানে কর্মরত বেসরকারি কর্মচারীরা চাকরি করছেন। কিন্তু সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে যেখানে 14 ই মার্চ পর্যন্ত আবেদনের শেষ তারিখ উল্লেখ করা হয়েছে এবং ১৩ টি পদে মোট 17 জনকে নিয়োগ দেওয়া হবে বলে এটা নিয়োগ প্রদান করা হয়েছে।

আপনারা যারা বিপদে আবেদন করতে আগ্রহে তারা আর দেরি না করে আমাদের দেওয়া লিঙ্ক থেকে কিভাবে আবেদন করতে হবে সে বিষয়টি খুঁটিনাটি সকল তথ্য জানুন। এখানে সর্বমোট যে ১৩ টি পদের কথা বলা হয়েছে তার মধ্যে ফার্মাসিস্ট দুইজন নিয়োগ দেওয়া হবে যাদের বেতন শুরু হবে ১২৫০০ টাকা থেকে এবং সর্বোচ্চ ৩০ হাজার ২৩০ টাকা পর্যন্ত বেতন হতে পারে। এছাড়াও যারা ক্যাশ সরকার হিসেবে এখানে চাকরির জন্য আবেদন করবেন তাদের শিক্ষাগত যোগ্যতা এইচএসসি ও সমমানের পাশ এবং তাদের সর্বনিম্ন বেতন ৮৫০০ টাকা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *