পিএসজিতে নেইমারের বেতন কত

পিএসজিতে নেইমারের বেতন কত ২০২৩

বাংলাদেশ একটি প্রবাদ আছে সেটি হলো হাতে বল পায়ে বল মাথায় বল তার নাম হচ্ছে ফুটবল। অতীতকাল থেকেই বাঙালিরা ফুটবল ভালোবাসে এবং ফুটবলকে পছন্দ করে। অবকাঠামো গত দিক দিয়ে বাংলাদেশ অনেক পিছিয়ে থাকার কারণে এবং একটি দরিদ্র দেশ হওয়ার কারণে বাংলাদেশে ফুটবলের আন্তর্জাতিক মানের খেলোয়াড় খুব একটা তৈরি না হলেও তারা অন্যান্য দেশের ফুটবলকে অনেক বেশি ভালোবাসে।

সম্পূর্ণ এই ভালোবাসাটা তৈরি হয়েছে ফুটবলের প্রতি ভালোবাসা থেকে এবং তারা ফুটবলকে এতটাই ভালোবাসে যে বিশ্বসেরা ফুটবলারদের সবসময় ফলো করে। বিশ্বসেরা ফুটবলারদের কথা যদি বলতেই হয় তার মধ্যে ব্রাজিলিয়ান বর্তমান তারকা নেইমার এর কথা বাদ দিলে কোনভাবেই কোন কথা চলবে না। বর্তমানে ব্রাজিলিয়ান এই তারকা পিএসজিতে কত টাকা বেতন পাচ্ছে এবং কি কি সুযোগ সুবিধা পাচ্ছে সেই সম্পর্কে আজকে আমরা জানব।

পিএসজিতে নেইমার এর বর্তমান বেতন কত টাকা

বিশ্বের সবথেকে বড় খেলা হচ্ছে ফুটবল এবং এই ফুটবলকে যারা ভালোবাসেন সব সময় তারা ফুটবলারদের ফলো করেন। বিশ্বের যেহেতু সব থেকে বড় খেলা হচ্ছে ফুটবল তাই এই ফুটবলের যারা বড় বড় তারকা আছে তাদের মাসিক ইনকামও অনেক বেশি। যেমন বর্তমানে ব্রাজিলের সবথেকে বড় তারকা হচ্ছে নেইমার এবং তিনি পিএসজিতে বর্তমানে ক্লাব ফুটবলার হিসেবে চুক্তিপত্র আছেন।

আমরা যদি নেইমারের বেতন কাঠামো নিয়ে কথা বলি তাহলে নেইমারের বেতন ৩৬ মিলিয়ন। বর্তমানে নেইমার পিএজির সঙ্গে ৩৬ মিলিয়ন এর চুক্তিতে খেলছেন। পিয়াজি সম্পর্কে একটি কথা আছে এবং লীগ ওয়ানের সর্বোচ্চ ১৩ জন বেতনপ্রাপ্ত ফুটবলার ই হচ্ছে পিএসজির খেলোয়াড়।

তাদের মধ্যে শীর্ষে রয়েছেন চলতি মৌসুমে বার্সেলোনা থেকে ট্রান্সফার ফি রেকর্ড গড়ার নেইমার। তার প্রতিমাসে তিনি আয় করেন 6 লাখ পাউন্ড যা বাংলাদেশী টাকায় ৩১ কোটি টাকা। তিনি ২২২ মিলিয়ন ইউরোতে যোগদান প্যারিস দলটিতে।

নেইমারের প্রতি মাসে কত টাকা ইনকাম

আমরা জানতে পেরেছি যে নেইমার প্রতিমাসে শুধুমাত্র পিএসজি কর্তৃপক্ষ থেকে বেতন পান ২৭ লাখ পাউন্ড। এটা তো শুধু তার মাসিক বেতন এর পাশাপাশি অন্যান্য সুযোগ-সুবিধা তিনি পেয়ে থাকেন এবং ম্যাচ ফ্রি পেয়ে থাকেন। এছাড়া বিভিন্ন টুর্নামেন্ট বিজয় হলে তাকে অবশ্যই পুরস্কৃত করা হয় সেরা গোলদাতা তার খেতাব অর্জন করতে পারলেও তিনি অনেক টাকা অর্জন করতে পারেন। এছাড়াও তার জাতীয় দল এবং অন্যান্য অ্যাডভার্টাইজমেন্ট এন্ড মাধ্যমে তিনি প্রচুর অর্থ উপার্জন করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *