সৌদি এয়ারলাইন্সের ঢাকা বাংলাদেশ অফিসের ঠিকানা ও পরিষেবা সমূহ

সৌদি এয়ারলাইন্সের ঢাকা বাংলাদেশ অফিসের ঠিকানা ও পরিষেবা সমূহ

সৌদি আরব অত্যন্ত সুন্দর একটি দেশ এবং মধ্যপ্রাচ্যের দেশগুলোর মধ্যে সৌদি আরব অত্যন্ত ভালো মানের একটি দেশ। এছাড়াও একজন মুসলিম হিসেবে সৌদি আরবে যাবার জন্য সকলের মনটা নেই সেই হিসেবে যারা সৌদি আরবে বিভিন্ন কাজে যেতে চান তাদের ক্ষেত্রে সৌদি আরবের কর্তৃপক্ষ বাংলাদেশের ঢাকাতে তাদের এয়ারলাইন্স অর্থাৎ সৌদি এয়ারলাইন্সের অফিস স্থাপন করেছে।

মূলত এই অফিসের মাধ্যমে তারা একেবারে সরাসরি তাদের গ্রাহকদের সঙ্গে কথা বলতে পারে তাদের মতামত গ্রহণ করতে পারে এবং ফিজিক্যালি তাদের সাহায্য করতে পারে। বাংলাদেশের মানুষ ও সেই জিনিসটা ভালোভাবে উপভোগ করে এবং যেকোনো প্রয়োজনে অফিসে উপস্থিত হয় তবে এই ক্ষেত্রে ঠিকানা জানাটা বেশ জরুরী একটা ব্যাপার। তাইতো আমরা আজকে নিয়ে চলে এলাম সৌদি এয়ারলাইন্সের ঢাকার বাংলাদেশী ঠিকানা।

সৌদি এয়ারলাইন্স বাংলাদেশ

সৌদি এয়ারলাইন্স সৌদি আরব কর্তৃপক্ষ ও দ্বারা পরিচালিত সরকারি একটি বিমান সংস্থা যারা সৌদি আরবের পতাকা বাহি একটি প্রতিষ্ঠান। আপনারা যারা এই প্রতিষ্ঠান সম্পর্কে কিছুই জানেন না তারা জানুন তারা বর্তমানে প্রায় 85 টি গন্তব্যে তাদের সেবা প্রদান করে আসছে এবং তাদের এয়ারক্রাফ্ট অর্থাৎ প্লেনের সংখ্যা প্রায় ২০০ এর ওপরে।

বিশ্বের নামি দামি যে এয়ারক্রাফ্ট কোম্পানিগুলো আছে তার মধ্যে সৌদি এয়ারলাইন্স অন্যতম এবং তারা বিশ্বের প্রায় অধিকাংশ মহাদেশেই তাদের সেবা প্রদান করে আসছে এবং তাদের সার্ভিসের মান খুবই ভালো। তাদের সার্ভিসের মান কেন এত ভালো তার একটি উদাহরণ হচ্ছে বাংলাদেশের বড় বড় শহরগুলোতে সৌদি এয়ারলাইন্সের অফিস স্থাপন আছে সেটা কতটা ভালো সেবা আপনি হয়তো বুঝতে পেরেছেন।

যে সকল নাগরিকরা কোন কিছুই জানে না তাদের সুবিধার্থে তারা সরাসরি দেখা করানোর উদ্দেশ্যে সৌদি এয়ারলাইনস এর এই অফিসগুলো খুলেছে যাতে করে বাংলাদেশের নাগরিকরা সরাসরি অফিসে উপস্থিত হয়ে সেখানে সৌদি এয়ারলাইন্স সম্পর্কিত সকল তথ্য সংগ্রহ করতে পারে। আপনারা সৌদি এয়ারলাইন্সের ওয়েবসাইট পেয়ে যাবেন যে ওয়েবসাইটের মাধ্যমে আপনারা বিভিন্ন তথ্য সংগ্রহ করতে পারবেন কিন্তু সরাসরি উপস্থিত হয়ে তথ্য সংগ্রহ করা অন্য একটি ব্যাপার।

বাংলাদেশের ঢাকা সহ সিলেটের মতন বড় একটি শহরে রয়েছে সৌদি এয়ারলাইন্সের অফিস তাই আপনাকে কোন টেনশন করতে হবে না আপনি যেকোনো প্রয়োজনে সরাসরি এই অফিসে উপস্থিত হতে পারেন।

সৌদি এয়ারলাইন্স ঠিকানা ঢাকা

আপনি যদি টিকিট বুকিং সহ আরো অন্যান্য কাজের জন্য সৌদি এয়ারলাইন্সের ঢাকা ঠিকানা তে সরাসরি উপস্থিত হতে চান তাহলে আমাদের এখান থেকে ঠিকানা গ্রহণ করুন। সৌদি এয়ারলাইন্সের ঢাকা ঠিকানা আমরা আপনাদের দিচ্ছি যে ঠিকানা অনুযায়ী আপনারা সেখানে যেতে পারবেন এর পাশাপাশি আমরা কয়েকটি মোবাইল নাম্বার আপনাদের।

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল ঢাকা
প্যান প্যাসিফিক, ১০৭ কাজী নজরুল ইসলাম এভিনিউ
কাওরান বাজার
ঢাকা-১২১৬, বাংলাদেশ।

এছাড়া আপনারা চাইলে বিভিন্ন প্রয়োজনে মোবাইল নাম্বার ব্যবহার করতে পারেন তারা চারটি মোবাইল নাম্বার ব্যবহার করেছে এক্ষেত্রে আপনি টিকিট বুকিং এর ক্ষেত্রে অথবা টিকিট সংক্রান্ত যেকোনো কাজের জন্য এই মোবাইল নাম্বারটি ব্যবহার করতে পারেন।

০১৭১৩ ২৮৯১৭১
০১৭১৩ ২৮৯১৭২
০১৭১৩ ২৮৯১৭৬
০১৭১৩ ২৮৯১৭৭

আমরা আপনাদের যথেষ্ট পরিমাণ তথ্য দেওয়ার চেষ্টা করেছি এবং আমরা নিচে আপনাদের গুগল ম্যাপ শেয়ার করার চেষ্টা করব যার মাধ্যমে খুব সহজে আপনারা সৌদি এয়ারলাইন্সের ঢাকা অফিস সম্পর্কে ধারণা পাবেন এবং সেখান থেকে আপনি বিভিন্ন ধরনের পরিষেবা গ্রহণ করতে পারেন।

সৌদি এয়ারলাইন্স ঢাকা অফিস পরিষেবা সমূহ

আপনি যদি বিমানে টিকিট বুকিং করতে চান অথবা টিকিট বাড়তেই করতে চান তাহলে সৌদি এয়ারলাইন্সে যোগাযোগ করতে পারেন। আপনি টিকিটের সময় পরিবর্তন করতে চাইলে এবং ভিসা সম্পর্কিত বিভিন্ন সেবা গ্রন্থ করতে চাইলে সৌদিয়া লাইনস এর অফিসে যোগাযোগ করতে পারেন। আপনার বালপত্র সম্পর্কে তো বিভিন্ন তথ্য এবং বিমানে বিভিন্ন তথ্য এবং বিমানবন্দরের সুবিধা সম্পর্কিত বিভিন্ন তথ্য এবং অভ্যন্তরীণ খাবারের সম্পর্কে তথ্য জানতে হলে অবশ্যই আপনাকে এই অফিসে উপস্থিত হয়ে তথ্য জানতে হবে এবং অনলাইন থেকে এর মাধ্যমেও আপনারা সেটা করতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *