ঢাকা টু দুবাই ফ্লাইট সিডিউল 2022 বাংলাদেশ টু দুবাই ফ্লাইট ওপেন

ঢাকা টু দুবাই ফ্লাইট সিডিউল 2023 বাংলাদেশ টু দুবাই ফ্লাইট ওপেন

আপনারা যারা ঢাকা থেকে দুবাইয়ে যাতায়াত করতে চাচ্ছেন তাদের কাছে গুরুত্বপূর্ণ হলো ঢাকা থেকে দুবাইয়ের ফ্লাইট শিডিউল সমূহ। আজকের এই গুরুত্বপূর্ণ আর্টিকেলে আপনাদের জন্য শুধুমাত্র নিয়ে আসা হয়েছে ঢাকা থেকে দুবাইয়ের ফ্লাইট শিডিউল সম্পর্কিত সকল তথ্য এবং আশা করা হচ্ছে এই তথ্যগুলো আপনারা পাওয়ার পর অত্যন্ত সন্তুষ্ট হবেন তার কারণ হলো আমরা সম্পূর্ণ অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই ফ্লাইট শিডিউল গুলো সংগ্রহ করেছি।

চলুন তাহলে আর দেরি না করে আমরা সরাসরি ঢাকা থেকে দুবাই যাওয়ার জন্য বিভিন্ন এয়ারলাইন্স অনুযায়ী ঢাকা টু দুবাই ফ্লাইট শিডিউল গুলোর সকল তথ্য জেনে আছে যার মাধ্যমে আপনারা কখন এই প্লেনগুলো ছেড়ে যাবে সে বিষয়ে অবগত হতে পারবেন।

ঢাকা টু দুবাই ফ্লাইট শিডিউল এর তথ্য

আমরা এই তথ্যগুলো সংগ্রহ করেছি wego.com.bd এই অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে যেখানে তাদের হোমপেজে তারা ফ্লাইট সিডিউল এর সকল তথ্য দিয়ে রেখেছে আশা করছি তথ্যগুলো শতভাগ সঠিক হবে।

প্রথমে যে সিডিউলের কথা আমরা উল্লেখ করব সেটি ঢাকা থেকে ছেড়ে যাবে ৯ঃ৪৫ মিনিটে এবং এটা এরাঈভ করার সময় নির্ধারণ করা আছে ১৩ টা। এটি ইউ এস বাংলার একটি ফ্লাইট যে ফ্লাইটের নাম নির্ধারণ করা হয়েছে ৩৪৩ এবং এই ফ্লাইটে সময় লাগবে ৫ ঘন্টা ১৫ মিনিট এবং এই ফ্লাইট চালু আছে সোমবার, বুধবার এবং শনিবার।

ইউ এস বাংলার আরো একটি ফ্লাইট চালু রয়েছে যেই ফ্লাইটটি আপনি সপ্তাহে প্রতিদিন পাবেন। এবং এই ফ্লাইট এর সময় নির্ধারণ করা হয়েছে চার ঘন্টা 15 মিনিট এবং সরাসরি আপনি ঢাকা থেকে দুবাইয়ে যেতে পারবেন। এই ফ্লাইট এর মধ্যে এবং এই ফ্লাইটের সময় ঢাকা ছেড়ে যাওয়ার নির্ধারণ করা আছে ১৮ টা ১৫ মিনিট এবং 21 টাই পৌঁছানোর সময় নির্ধারণ করা আছে।

এখন যেই ফ্লাইটের কথা বলব সেই ফ্লাইটটি শুরু হবে;১.৪০ মিনিটে এবং শেষ হবে ৪.৩০ মিনিটে এবং এই ফ্লাইটটি হচ্ছে এমিরেটস কোম্পানির একটি ফ্লাইট যে ফ্লাইটে যেতে হলে আপনার সময় লাগবে ৪ ঘন্টা ৪৫ মিনিট এবং আপনি সপ্তাহে প্রতিদিন এই ফ্লাইটে যেতে পারবেন শুধুমাত্র রবিবার বাদে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট রয়েছে যার মাধ্যমে আপনি ঢাকা থেকে সরাসরি দুবাই যেতে পারবেন এবং এই ফ্লাইট টি শুরু হওয়ার সময় নির্ধারণ করা আছে ১৯ টাতে। এই ফ্লাইট শেষ হওয়ার সময় নির্ধারণ করা আছে ২২.১৫ মিনিট। এই ফ্লাইটে সর্বোচ্চ সময় লাগবে ৫ ঘন্টা ১৫ মিনিট এবং সরাসরি যেতে পারবেন এবং এই ফ্লাইটের নির্ধারিত দিন হচ্ছে সোমবার এবং মঙ্গলবার এবং রবিবার।

ইমিরেটস কোম্পানির একটি ফ্লাইট রয়েছে যেই ফ্লাইটের সময় নির্ধারণ করা হয়েছে দশটা 15.00 মিনিট এবং ফ্লাইট শেষ হবে 13.5 মিনিটে। এখানে আপনি সর্বোচ্চ চার ঘন্টা ৫০ মিনিটে সরাসরি ঢাকা থেকে দুবাই যেতে পারবেন এবং সপ্তাহে প্রতিদিন আপনি এখানে যাত্রা করতে পারবেন।

ফ্লাই দুবাই কোম্পানি সম্পর্কে হয়তো অনেকেই জেনেছেন এবং এই ফ্লাই দুবাই কোম্পানির একটি এয়ারক্রাফট সপ্তাহে প্রতিদিন যাত্রা করে ঢাকা থেকে দুবাইয়ের উদ্দেশ্যে। এই যাতাতে মোট সময় লাগে ৫ ঘন্টা ৩০ মিনিট এবং এই যাত্রা শুরু হয় ১৭ টা ৫ মিনিটে এবং শেষ হয় 20 টা 35 মিনিটে।

ফ্লাই দুবাইয়ের আরও একটি এয়ারক্রাফ্ট রয়েছে যে এয়ারক্রাফটি সপ্তাহে প্রতিদিন তার সেবা প্রদান করে এবং এই এয়ারক্রাফট টিতে আপনি গেলে সরাসরি পাঁচ ঘন্টা ৩৫ মিনিটের মধ্যেই আপনি যেতে পারবেন। এই এয়ারক্রাফ্টের সময় নির্ধারণ করা আছে ২১ টা ৫০ মিনিট এবং শেষ হওয়ার সময় নির্ধারণ করা আছে ১ টা ২৫ মিনিট।

আপনারা যদি এর বেশি আরও তথ্য নিতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে লেগে থাকুন আমরা নতুন আপডেটের মাধ্যমে আপনাদের নতুন আরো তথ্য দেওয়ার চেষ্টা করব যেগুলো তথ্যগুলো আপনাদের কাজে আসবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *