এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার ও ঠিকানা

এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার ও ঠিকানা ২০২৩

এমিরেটস এয়ারলাইন্স গোটা বিশ্বব্যাপী তারা তাদের সেবা প্রদান করে আসছে। গোটা বিশ্বে এয়ারলাইন্স কোম্পানি গুলোর মধ্যে নামিদামি যে কোম্পানিগুলো আছে তার মধ্যে এমিরেটস এয়ারলাইন্স অন্যতম। আজকে আমরা সেই এমিরেটস এয়ারলাইন্সের ঢাকা অফিস সম্পর্কে খুঁটিনাটি তথ্য নিয়ে আপনাদের সঙ্গে আলোচনা করব। যারা এমিরেটস এয়ারলাইন্সে বিভিন্ন দেশে যাতায়াত করতে চান তাদের অবশ্যই এ তথ্যগুলো প্রয়োজন পড়বে।

এমিরেটস এয়ারলাইন্স এর মাধ্যমে আপনারা চাইলে বিশ্বে যে কোন দেশে যাতায়াত করতে পারবেন কিন্তু তার জন্য আপনাকে সঠিক তথ্য জোগাড় করতে হবে। বাংলাদেশের ঢাকাতে এমিরেটস এয়ারলাইন্সের একটি অফিস আছে এবং এই অফিসের মাধ্যমে তারা বাংলাদেশের সকল গ্রাহকদের সঙ্গে বিভিন্ন ধরনের প্রয়োজন সম্পাদন করে। আজকের সেই এয়ারলাইন্স এর ঢাকা অফিস সম্পর্কে খুঁটিনাটি তথ্য আপনাদের জানাবো।

অনলাইন থেকে এমিরেটস এয়ারলাইন্সের টিকিট বুকিং

আপনারা যারা অনলাইন থেকে এমিরেটস এয়ারলাইন্সের টিকিট বুকিং করতে চান তাদের জন্য সুখবর । অতি সহজেই নিজের বাড়িতে বসে আপনারা চাইলে এমিরেট্স এয়ারলাইন্সের টিকিট বুকিং করতে পারবেন অনলাইনের মাধ্যমে। আপনারা যারা অনলাইনের মাধ্যমে টিকিট বুকিং করার এই সুযোগ উপভোগ করতে চাচ্ছেন তারা আমাদের এখানে দেওয়ার লিংক ব্যবহার করে খুব সহজে অনলাইনের মাধ্যমে টিকিট সংগ্রহ করতে পারবেন।

অনলাইনের মাধ্যমে টিকিট বুকিং করতে হলে আপনাদের প্রবেশ করতে হবে www.flight.zoo.family অথবা www.goflybd.com এই ওয়েবসাইটগুলোতে যার মাধ্যমে আপনারা অতি সহজেই অনলাইনের মাধ্যমে এমিরেট এয়ারলাইন্সের টিকিট সংগ্রহ করতে পারবেন।

এমিরেটস এয়ারলাইন্স টিকিট বিক্রয়ের অফিসের ঠিকানা

এমিরেটস এয়ারলাইন্সের মাধ্যমে আপনারা যারা টিকিট সংগ্রহ করতে চাচ্ছেন এবং সেটা সরাসরি অফিসে উপস্থিত হয়ে তাদের জন্য সুখবর নিয়ে আমরা হাজির হলাম। আমরা আমাদের এই অংশের মাধ্যমে আপনাদের সেই অফিসের ঠিকানা জানাবো, যে অফিসে সরাসরি উপস্থিত হয়ে আপনারা বাংলাদেশ থেকে বিশ্বের বিভিন্ন দেশে যাওয়ার জন্য এমিরেটস এয়ারলাইন্সের টিকিট সংগ্রহ করতে পারবেন। তাই অবশ্যই মনোযোগ সহকারে ঠিকানাটা দেখে নিন এবং নিজের প্রয়োজনে সরাসরি যোগাযোগ করুন।

এমিরেটস এয়ারলাইন্স টিকিট বিক্রয় অফিস-
রোড-৩, হোল্ডিং-৩, সুইট-৩৪
হ্যাপি অর্কিট শপিং মল
ধানমন্ডি, ঢাকা-১২০৫
বাংলাদেশ ।
মোবাইল নাম্বার হচ্ছে – 01978 569 294, 01978 569 295, 01978 569 296.

প্রতিদিন অফিসে উপস্থিত হতে পারবেন এবং অফিস খোলা রাখার সময় হচ্ছে সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত।

এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিসের ঠিকানা

এখন আমরা আপনাদের জন্য বহুল প্রত্যাশিত ঢাকা অফিস এয়ারলাইন্সের ঠিকানা জানাবো। যে ঠিকানা জানার মাধ্যমে আপনারা যে কোন সমস্যার জন্য সেখানে উপস্থিত হয়ে সমস্যার সমাধান করতে পারেন। সমস্যা গুলোর মধ্যে যাত্রীদের সমস্যা এবং বিভিন্ন ধরনের যাতায়াজনিত সমস্যায় বেশি।

তাহলে চলুন যারা বহুদিন ধরে এমিরেটস এয়ারলাইন্সের ঠিকানা খুঁজছিলেন তারা আমাদের এখান থেকে ঠিকানা সংগ্রহ করুন।
রোড-৩, হোল্ডিং-৩, সুইট-৩৪
হ্যাপি অর্কিট শপিং মল
ধানমন্ডি, ঢাকা-১২০৫
বাংলাদেশ ।
মোবাইল নাম্বার হচ্ছে – 01978 569 294, 01978 569 295, 01978 569 296.

এমিরেটস এয়ারলাইন্স ঢাকা মোবাইল নাম্বার

এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিসের মোবাইল নাম্বার যারা এতদিন ধরে খুঁজছিলেন তাদের জন্য আমরা বেশ কয়েকটি মোবাইল নাম্বার নিয়ে এসেছি যেগুলো ভেরিফাইড মোবাইল নাম্বার। আপনি এমিরেটস এয়ারলাইন্সের বিভিন্ন ধরনের সমস্যা বা বিভিন্ন ধরনের প্রয়োজনের ক্ষেত্রে সরাসরি এই মোবাইল নাম্বারে যোগাযোগ করতে পারেন এবং খুব সহজেই মোবাইল নাম্বারের মাধ্যমে আপনার প্রয়োজন মেটাতে পারেন।

01978 569 294
01978 569 295
01978 569 296
01678 569 290
01678 569 291
01678 569 292

উপরে আমরা এমিরেটস এয়ারলাইন্স সকল মোবাইল নাম্বার আপনাদের উদ্দেশ্যে তুলে ধরলাম, এবং আশা করব এই মোবাইল নাম্বার গুলোর সঠিক ব্যবহার আপনারা করবেন। অবশ্যই প্রয়োজন ছাড়া ফোন করবেন না এবং প্রয়োজন অনুযায়ী ফোন করে সমস্যা সমাধান চাইবেন। এমিরেটস এয়ারলাইন সম্পর্কে কিছু জানতে চাইলে কমেন্ট বক্সে কমেন্ট করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *