টার্কিশ এয়ারলাইন্স ঢাকা অনলাইন টিকিট বুকিং

টার্কিশ এয়ারলাইন্স ঢাকা অনলাইন টিকিট বুকিং ২০২৩

টার্কিশ এয়ারলাইন্স বলতে বোঝানো হয়েছে তুরস্কের এয়ারলাইন্স কর্তৃপক্ষের টার্কিশ এয়ারলাইন্স নামক এয়ারলাইন্সের কথা। এই এয়ারলাইন্সের ঢাকা অফিস সম্পর্কে আজকে আলোচনা করা হবে। যারা ঢাকা হতে বিভিন্ন দেশে টার্কিশ এয়ারলাইন্স এর মাধ্যমে যাতায়াত করতে চাচ্ছেন তাদের কাছে আজকের মূল্যবান ঢাকা টার্কিশ এয়ারলাইন্সের ঠিকানা। ঠিকানা নিয়ে বিস্তারিত আলোচনা করব।

আপনাদের সকলকে স্বাগতম জানাচ্ছি আমাদের আজকের গুরুত্বপূর্ণ এই আর্টিকেলে এবং আপনারা আমাদের এই আর্টিকেল থেকে কি কি জানতে পারবেন সেটা প্রথমে জানাতে যাচ্ছি। আপনারা প্রথমত টার্কিশ এয়ারলাইনস সম্পর্কে কিছু ধারনা পাবেন এবং তার পরবর্তীতে জানতে পারবেন এয়ারলাইন্সের ঢাকার অফিসের ঠিকানা। আমরা আপনাদের জানানোর চেষ্টা করব টার্কিশ এয়ারলাইন্সের মোবাইল নাম্বার সহ অন্যান্য সকল তথ্য। যার মাধ্যমে আপনারা আপনাদের প্রয়োজন অনুযায়ী টার্কিশ এয়ারলাইন্সে যোগাযোগ করতে পারেন।

টার্কিশ এয়ারলাইন্স অনলাইন টিকিট বুকিং

আপনারা যারা টার্কিশ এয়ারলাইন্সে অনলাইন এর মাধ্যমে টিকিট বুকিং করতে চাচ্ছেন তাদের কাছে সুখবর হলো আপনারা শুধুমাত্র একটি ওয়েবসাইটের মাধ্যমে তাকে এয়ারলাইন্সের টিকিট বুকিং করতে পারবেন। খুবই সহজ একটি প্রক্রিয়া যার মাধ্যমে আপনারা টার্কিশ এয়ারলাইন্সের টিকিট বুক করতে পারবেন।

www.goflybd.com এই লিংক ব্যবহার করে আপনারা খুব সহজেই বাংলাদেশ থেকে বিশ্বের বিভিন্ন দেশে যাওয়ার জন্য টার্কিশ এয়ারলাইন্সের অনলাইন টিকিট সংগ্রহ করতে পারবেন। তাই যারা অনলাইনের মাধ্যমে টিকিট সংগ্রহ করতে যাচ্ছেন তারা আর বসে না থেকে সরাসরি আমাদের দেওয়াল লিঙ্ক ব্যবহার করে নিজের টিকিট নিজেই সংগ্রহ করুন।

টার্কিশ এয়ারলাইন্স ঢাকা সেলস অফিস এড্রেস

এখন আমরা আপনাদের টার্কিশ এয়ারলাইন্সের ঢাকা সেলস অফিস এড্রেস সম্পর্কে ধারণা দেবো এবং এই ঠিকানা অনুযায়ী আপনারা গেলে কি কি সুযোগ সুবিধা পাবেন সেটা জানানোর চেষ্টা করব। সাধারণত টিকিট বুকিং থেকে শুরু করে নতুন ফাইল বুকিং এবং টিকিট ক্যানসেল এবং আপনার মালামাল সংক্রান্ত বিভিন্ন সমস্যা এই অফিসের মাধ্যমে আপনি সমাধান করতে পারেন।

অটোমেট সার্ভিস লিমিটেড
উদয় টাওয়ার, ৫৭ গুলসান ইভিনিও, গুলশান-১
ঢাকা – ১২১২, বাংলাদেশ।

টার্কিশ এয়ারলাইন্স মোবাইল নাম্বার

আপনারা যারা টার্কিশ এয়ারলাইন্সের এয়ার টিকিট সংগ্রহ করতে চাচ্ছেন তাদের জন্য সুখবর। আমরা এখন আপনাদের জন্য টার্কিশ এয়ারলাইন্সের কিছু মোবাইল নাম্বার নিয়ে এসেছি এবং এই মোবাইল নাম্বারের মাধ্যমে আপনারা যোগাযোগ করে যেকোনো ধরনের টিকিট বুকিং করতে পারেন বা টিকিট ক্যানসেল করতে পারেন। তাহলে চলুন প্রাক্টিস এয়ারলাইন্সের বিভিন্ন মোবাইল নাম্বার গুলো জানি।

01713 289 171
01713 289 172
01713 289 176
01713 289 177

টার্কিশ এয়ারলাইন্স ঢাকা হট লাইন নাম্বার

হটলাইন নাম্বারে বিভিন্ন জরুরি প্রয়োজনে আপনি ফোন করতে পারেন এবং আপনারা যারা টার্কিশ এয়ারলাইন্স ঢাকা হট লাইন নাম্বার বহুদিন যাবত খুঁজছেন তারা আমাদের এখান থেকে টার্কিশ এয়ারলাইন্সের হট লাইন নাম্বারটি সংগ্রহ করতে পারেন।

এয়ারলাইন্স হট লাইন নাম্বার – +88029892393.

টার্কিশ এয়ারলাইন্স ফ্যাক্স ও ইমেইল নাম্বার

আমরা উপরেই আপনাদের বলেছি টা কি এয়ারলাইন্সের শুধু অফিস নাম্বার না আমরা চেষ্টা করব যত ধরনের তথ্য আছে প্রত্যেকটি তথ্য আপনাদের সামনে তুলে ধরতে। সেই ধারাবাহিকতা বজায় রাখতে এখন আমরা আপনাদের জন্য টার্কিশ এয়ারলাইন্সের ফ্যাক্স ও ইমেইল নাম্বার নিয়ে এসেছি যার মাধ্যমে আপনারা যে কোন প্রয়োজনে তাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন।

+88 029 899 794 টার্কিশ এয়ারলাইন্সের ফ্যাক্স নাম্বার যেখানে আপনারা বিভিন্ন প্রয়োজনে যোগাযোগ করতে পারেন।

info@ aeromate.com.bd এটি হচ্ছে টার্কিশ এয়ারলাইন্সের ইমেইল নাম্বারে যার মাধ্যমে আপনারা যে কোন প্রয়োজনে তাদের সঙ্গে ইমেইলে যোগাযোগ করতে পারেন এবং সমাধান করতে পারেন।

টার্কিশ এয়ারলাইন্স

এছাড়া আপনারা চাইলে আরো অন্যান্য তথ্যগুলো আমাদের এখান থেকে জানতে পারেন তবে এজন্য অবশ্যই কমেন্ট বক্সে যোগাযোগ করতে হবে এবং নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করতে হবে। আপনারা চাইলে আমাদের এখান থেকে তার টার্কিশ এয়ারলাইনসের অফিসিয়াল ওয়েবসাইট এর ঠিকানা এবং আপনারা চাইলে এয়ারপোর্টের অফিস এড্রেস সংগ্রহ করতে পারবেন আমাদের এখান থেকে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *