দুবাইয়ের ফ্লাইট রেট এবং অনলাইন বুকিং ঢাকা টু দুবাই ফ্লাইট রেট

দুবাইয়ের ফ্লাইট রেট এবং অনলাইন বুকিং ঢাকা টু দুবাই ফ্লাইট রেট ২০২৩

আপনারা যারা দুবাইয়ের ফ্লাইট রেট অর্থাৎ বাংলাদেশ থেকে অথবা ঢাকা থেকে যারা দুবাইয়ে যেতে চাচ্ছেন ফ্লাইট রেট সম্পর্কে জানতে চাচ্ছেন তারা একেবারে সঠিক জায়গাতে এসেছেন বলব। তার কারণ হলো আমরা আপনাদের শতভাগ সঠিক তথ্য দিতে চলেছি যে এই তথ্যগুলো পাওয়ার পর আপনারা অনেক বেশি আনন্দিত হবেন। আর এই অনলাইনের যুগে যদি অনলাইনের মাধ্যমে টিকিট বুকিং সম্পর্কে তথ্য নাই বা দিতে পারি তাহলে কেনই বা ওয়েবসাইট খুললাম বলুন তো।

অবশ্যই আপনাদের সকল হতাশা দূর করে আমরা আপনাদের জন্য অনলাইনে টিকিট বুকিং সম্পর্কিত সকল তথ্য আমাদের এই আর্টিকেলে দেয়ার চেষ্টা করব। তাহলে চলুন মূল আলোচনার দিকে যাওয়া যাক এবং জানা যাক বাংলাদেশ থেকে দুবাইয়ের বিমান ভাড়া অথবা ফ্লাইট রেট সম্পর্কে এবং অনলাইন বুকিং সম্পর্কে।

অনলাইনে দুবাই থেকে সিলেট ফ্লাইট বুকিং

অনলাইনে মাধ্যমে আপনি দুবাই থেকে সিলেট আসার জন্য ফ্লাইট বুকিং করতে চাচ্ছেন কিন্তু আপনি জানেন না সেটা কিভাবে করতে হয়। আপনার সব অজানা কে দূর করে দিতে আমরা এসেছি এবং আপনাদের জন্য তথ্য নিয়ে হাজির হয়েছি। আজকে আপনারা আমাদের এখান থেকে খুব সহজেই একটি লিংক পাবেন যে লিংক ব্যবহার করে আপনারা ঢাকা টু দুবাই অথবা সিলেট থেকে দুবাইয়ে যাওয়ার অনলাইন টিকিট বুকিং করতে পারবেন বা ফ্লাইট বুকিং করতে পারবেন।

www.aviobilet.com এই ওয়েবসাইটের লিঙ্ক আপনারা ব্যবহার করতে পারেন এবং এই লিংক ব্যবহার করে অতি সহজে আপনারা সেখানে ঢুকে অনলাইনের মাধ্যমে আপনার ফ্লাইট বুকিং করতে পারেন। আপনারা ওয়েবসাইটে প্রবেশ করার সঙ্গে সঙ্গে সেখানে দেখতে পাবেন আপনার যাত্রা শুরুর শহরের নাম এবং যাত্রা শেষ করার শহরের নাম এর অপশন রয়েছে।

এরপরে আপনার যাত্রা শুরুর তারিখ এবং ফেরার তারিখ সেখানে উল্লেখ করতে পারবেন। এরপরে আপনাকে অনুসন্ধান নামক অপশনটির উপর ক্লিক করার সঙ্গে সঙ্গে সেখানে আপনার সম্পূর্ণ ডিটেলস চলে আসবে এবং সেখানে আপনাকে ডিজিটাল পেমেন্টের মাধ্যমে সেটা সম্পাদন করতে হবে।

এর বাইরেও আপনি সেই ওয়েবসাইটে পেয়ে যাবেন বড়দের সেট সিলেকশনের সুযোগ এবং শিশুদের সিট সিলেকশনের সুযোগ। এর পাশাপাশি আপনি যদি হোটেল বুকিং করতে চান অথবা যারা তাদের জন্য গাড়ি বুকিং করতে চান সেই অপশন গুলো আপনারা ওয়েবসাইটের হোমপেজের উপরের দিকেই পেয়ে যাবেন।

ঢাকা টু দুবাই ফ্লাইট রেট

এই অংশের মাধ্যমে আপনারা জানতে পারবেন ঢাকা থেকে দুবাইয়ে যাওয়ার জন্য বর্তমানে ইউ এস বাংলা ফ্লাইট চালু আছে তার মোট খরচ কত।

তবে সতর্কতা হিসেবে আপনাদের জানিয়ে রাখছি গত দুই বছর আগেও ঢাকা থেকে দুবাইয়ে যাতায়াতকারীদের জন্য সকল ধরনের টিকিটের শ্রেণী অনুযায়ী 25000 টাকা থেকে 30 হাজার টাকা খরচ হতো। কিন্তু বর্তমানে সেটি প্রচুর পরিমাণে বৃদ্ধি পেয়েছে।

ইয়েস বাংলা এয়ারলাইন্সের ঢাকা থেকে দুবাই রুটে ফ্লাইট পরিচালনা শুরু করা হয়েছে এবং সেখানে ১৬৪ আসনের বোয়িং 737-800 এয়ারক্রাফট দিয়ে উদ্বোধনী ফ্লাইট পরিচালনা করা হয় মহামারীর পরবর্তী সময়ে।

ঢাকা থেকে দুবাইয়ে ওয়ান ওয়ে যারটার জন্য সর্বনিম্ন ভাড়া নির্ধারণ করা হয়েছে ৫৪ হাজার ৯৯৯ টাকা এবং আপনি যদি একই সঙ্গে রিটার্ন টিকিট কাটতে চান সেক্ষেত্রে আপনার খরচ হবে ৭৩০০০ টাকার মতো।

এছাড়াও যারা বিজনেস ক্লাসের জন্য ঢাকা থেকে দুবাই ওয়ান হয়ে যেতে চাচ্ছেন তাদের জন্য খরচ হবে ৭৯ হাজার ২০০ টাকা এবং রিটার্নের ভাড়া বাবদ আপনি যদি একেবারে টিকিট ক্রয় করতে চান তাহলে আপনার খরচ হবে 1 লক্ষ 53 হাজার 526 টাকা।

আরেকটি বিশেষ তথ্য দিতে চাচ্ছি সম্প্রতি গোটা বিশ্বব্যাপী জ্বালানি তেলের দাম বৃদ্ধি পেয়েছে এবং বাংলাদেশে তার প্রভাব ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। ৫০% এর ওপরে তেলের দাম বৃদ্ধি পেতে পারে এবং সে অনুযায়ী হিসেব করলে বিমানের ভাড়া ও বৃদ্ধি পেতে পারে। তাই অবশ্যই নিয়মিত আপডেট তথ্যগুলো লক্ষ্য রাখবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *