কাতার এয়ারলাইন্স ঢাকা ঠিকানা ও মোবাইল নাম্বার

কাতার এয়ারলাইন্স ঢাকা ঠিকানা ও মোবাইল নাম্বার ২০২৩

আপনারা অনেকেই কাতার এয়ারলাইন্স বা কাতার এয়ারওয়েজের কথা শুনেছেন। এটি এমন একটি প্রতিষ্ঠান যা বিশ্বে সর্বপ্রথম প্রতিষ্ঠান হিসেবে একসঙ্গে ছয়টি মহাদেশে তাদের সেবা প্রদান করে আসছে। সত্যিই অনেক অবাক করা কথা এবং খুব অল্পদিনের মধ্যে এই এয়ারলাইন কোম্পানি তাদের এই উন্নতি করেছে এবং সেটা আমরা সকলেই দেখতে পাচ্ছি হাতেনাতে।

যাইহোক আজকে আমরা কথা বলব কাতার এয়ারলাইন্স এর ঢাকার বিভিন্ন তথ্য নিয়ে এবং ঢাকার ঠিকানা নিয়ে। আপনারা যারা কাতার এয়ারলাইন্স এর ঠিকানা খুঁজছেন অথবা বিভিন্ন প্রয়োজনে ঢাকা এয়ারলাইন্সের বিভিন্ন তথ্য জানতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের আর্টিকেলে লেগে থাকুন অবশ্যই কোন না কোন তথ্য পাবেন যেটা আপনার কাজে লাগবে। চলুন কথা না বাড়িয়ে শুরু করি।

কাতার এয়ারওয়েজ

এটি এমন একটি কোম্পানি যে কোম্পানি সর্বকনিষ্ঠ কোম্পানি হিসেবে বিশ্বের প্রায় ছয়টি মহাদেশে একই সাথে তার সকল সেবা প্রদান করে আসছে। বিশ্বে যে কয়টি এয়ারলাইন কোম্পানী রয়েছে তার মধ্যে সবথেকে দ্রুত তম সেবা দানকারী প্রতিষ্ঠান হচ্ছে এটি এবং এই সেবা দানকারী প্রতিষ্ঠানে সর্বোচ্চ সুনামের সঙ্গে তাদের সেবা প্রদান করে আসছে।

তারা এখন অত্যন্ত গর্বের সঙ্গে বলে যে আমরা প্রতিদিন ম্যাপে ১৫০ টি বেশি গন্তব্যকে সংযুক্ত করি এবং আমাদের প্রজন্মের সর্বশেষ বিমানের একটি বহর এবং আমাদের বাড়ি এবং হাব রাজ্যের ধোয়াতে অত্যাধুনিক হামাদ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি অতুলনীয় স্তরের পরিসেবা প্রদান করি।

এই এয়ারওয়েজ কোম্পানিটি ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত করা হয় এবং বর্তমানে তার প্রায় ছয়টি মহাদেশ জুড়ে ১৫০ টি বেশি গন্তব্যে প্রায় ২০০ বেশি বিমান ওঠা নামা করে। পুরস্কার এবং প্রশংসায় কাতার এয়ারওয়েজ ফাইভ স্টার প্রাপ্ত একটি প্রতিষ্ঠান এবং এটি একটি অভিজাত গ্রুপে পরিণত হয়েছে।

২০১১ সালে এবং ২০১২ সালে sky tax দ্বারা বছরের সেরা এয়ারলাইন নির্বাচিত হয়েছে এবং সম্প্রতি 2015 সালে কাতার এয়ারওয়েজ ভ্রমণকারী জনসাধারণের আস্থা অর্জন করতে পেরেছে সর্বোচ্চ।

কাতার এয়ারওয়েজ ঢাকার ঠিকানা

আমরা এখন আপনাদের কাতার এয়ারওয়েজের ঢাকার ঠিকানা দেবো যে ঠিকানা অনুযায়ী আপনারা চাইলে যে কোন প্রয়োজনে সরাসরি সেখানে উপস্থিত হয়ে আপনার প্রয়োজন মেটাতে পারে। চলুন কথা না বাড়িয়ে ঠিকানাটা আপনাদের সামনে তুলে ধরি

এস পি এল ওয়েস্টটার্ন টাওয়ার
লেভেল-৩, ওয়েস্ট ব্লগ -১৮৬ 
বির উত্তম শাখাওয়াত আলী রোড
তেজগাঁও শিল্প এলাকা
ঢাকা_১২০৮
বাংলাদেশ

কাতার এয়ারওয়েজ ঢাকা মোবাইল নাম্বার

কোন কোন সময় সশরীরে উপস্থিত হয়ে সেবা গ্রহণ করা সম্ভব হয় না সে ক্ষেত্রে আপনি চাইলে সরাসরি মোবাইলের মাধ্যমে তাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন এবং আপনার প্রয়োজন অনুযায়ী আপনি তাদের সঙ্গে কথা বলতে পারেন।

এখন আমরা আপনাদের সামনে চারটি নাম্বার দিচ্ছি যে চারটি নাম্বার ব্যবহার করে আপনি যে কোন প্রয়োজনে তাদের সঙ্গে কন্টাক্ট করতে পারেন এবং আপনার টিকিট কনফার্ম করার ক্ষেত্রে আপনি এই নাম্বারগুলো ব্যবহার করতে পারেন।

০১৭১৩ ২৮৯১৭১
০১৭১৩ ২৮৯১৭২
০১৭১৩ ২৮৯১৭৬
০১৭১৩ ২৮৯১৭৭

কাতার এয়ারলাইন্স ঢাকা পরিষেবা

এয়ারলাইন্স ঢাকার পরিষেবা সম্পর্কে আপনাদের যদি ধারণা না থাকে তাহলে আপনারা এখান থেকে কিছু ধারণা নিতে পারেন। যারা ইতিমধ্যে বাংলাদেশ থেকে কাতারে যাতায়াত করেছে তারা খুব ভালোভাবে ঢাকা এয়ারলাইন্স এর কথা বা পরিষেবা গুলো নিয়ে কথা বলতে পারবে।

কাতার কর্তৃপক্ষর থেকে মূলত কাতার এয়ারলাইন্স ঢাকা প্রতিনিধিত্ব করে বাংলাদেশের বুকে এবং তারা বাংলাদেশের বুকে তাদের সকল কার্যক্রম এর মাধ্যমে সম্পন্ন করে। আপনি যদি কাতারে যাওয়ার জন্য ভিসা করতে চান অথবা কাতারে যাওয়ার জন্য আপনাকে টিকিট কাটা হতে পারে তাহলে আপনি এর মাধ্যমে করতে পারবেন।

আপনার যাতায়াতের শুরু থেকে শেষ পর্যন্ত সকল দায়-দায়িত্ব কাতার এয়ারলাইন্স ঢাকার এবং তারা এই সেবা দিতে বাধ্য পরিকর। কাতার এয়ারলাইন্স ঢাকা সম্পর্কে আরো কিছু জানতে অবশ্যই নিয়মিত আমাদের আপডেট গুলো দেখুন এবং আমাদের সঙ্গে থাকুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *