কক্সবাজারে হোটেল ভাড়া কত

কক্সবাজারে হোটেল ভাড়া কত ২০২৩

যারা কক্সবাজারে বেড়াতে যান তাদের কাছে থাকার প্রধান উপায় হল হোটেল। এই পর্যটন কেন্দ্রকে নির্ভর করেই মূলত কক্সবাজারে গড়ে উঠেছে বহু হোটেল। এখানে রয়েছে ফাইভ স্টার হোটেল পর্যন্ত উন্নত মানের হোটেলের ব্যবস্থা। আজকে এই আর্টিকেলের মাধ্যমে আমার পাঠকগণ জানতে পারবেন কক্সবাজারের সকল হোটেলের ভাড়ার তালিকা সম্পর্কে। আমরা চেষ্টা করব প্রত্যেকটি হোটেলে তথ্য আপনাদের দিতে।

যেহেতু সেখানে আমাদের থাকতে হয় সেটা অবশ্যই বেড়াতে যাওয়ার বাজেটের মধ্যে ম্যানেজ করতে হবে। সেটা ম্যানেজ করতে চাইলে সবার আগে জানতে হবে হোটেলের ভাড়া কত টাকা। আমরা যখন হোটেলের ভাড়া সম্পর্কে অবগত হব তখন অনায়াসে পরিকল্পনা করতে পারব জনপ্রতি কত টাকা খরচ করলে কক্সবাজারে বেড়ানো যাবে। সেই ভাবেই আমরা আপনাদের হোটেলের বিভিন্ন ভাড়ার তালিকা জানানোর চেষ্টা করব।

কক্সবাজার হোটেল বুকিং করব কিভাবে

কক্সবাজারে যারা বেড়ানোর উদ্দেশ্যে যাচ্ছেন এবং আগে থেকেই হোটেল বুকিং করার পরিকল্পনা করছেন তাদের অবশ্যই অনলাইনের মাধ্যমে হোটেল বুকিং করতে হবে। বর্তমানে অনলাইনের যুগে সকল হোটেল তাদের অফিসিয়াল ওয়েবসাইট খুলে রেখেছে যেখানে অনলাইনের মাধ্যমে আপনারা হোটেলের মোবাইল নাম্বার সংগ্রহ করতে পারবেন।

এই মোবাইল নাম্বার গুলোর মাধ্যমে আপনারা হোটেলে সকল তথ্য জানতে পারবেন এবং হোটেলের বুকিং ও সম্পন্ন করতে পারবেন। এছাড়াও যারা আগে থেকে হোটেল বুকিং করতে পারেননি তারা সরাসরি কক্সবাজারে গিয়ে হোটেল গুলোতে প্রবেশ করে তার পরিবেশ দেখে পছন্দ অনুযায়ী হোটেল বুকিং করতে পারবেন।

কক্সবাজারের বিভিন্ন হোটেলের ভাড়ার তালিকা ও মোবাইল নাম্বার

এই অংশের মাধ্যমে আপনারা বিভিন্ন হোটেলের ভাড়া তালিকা জানতে পারবেন এর পাশাপাশি মোবাইল নাম্বার সংগ্রহ করতে পারবেন। আপনারা যারা কক্সবাজারের হোটেল ভাড়া সম্পর্কে ধারণা নিতে চাচ্ছেন তারা আমাদের এখান থেকে বিভিন্ন আঙ্গিকের বিভিন্ন ধরনের হোটেলের ভাড়া সম্পর্কে অবগত হতে পারবেন।

হোটে বিচ ওয়ে

কক্সবাজারের হোটেল গুলোর মধ্যে এই হোটেলটি বেশ জনপ্রিয় হোটেল এবং আপনি যদি এই হোটেলে থাকতে চান তাহলে প্রতি রাতে আপনাকে গুনতে হবে ৩০০০ টাকা থেকে ৪০০০ টাকা পর্যন্ত। এই হোটেলের মোবাইল নাম্বারটি হল ০১৯৬৭১২২৪২২।

নীলিমা বিচ রিসোর্ট

যারা কক্সবাজারে গিয়ে অল্প খরচে ভালো মানের হোটেলে থাকতে চাচ্ছেন তাদের জন্য আছে নীলিমা বিচ রিসোর্ট। এই হোটেলে প্রতিরাতে থাকার জন্য রুমের ক্যাটাগরি অনুযায়ী আপনার সর্বনিম্ন গুনতে হবে ২৫০০ টাকা এবং সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত।

হোটেল দা কক্স টুডে

অত্যন্ত উন্নত মানের সুযোগ সুবিধা নিয়ে কক্সবাজারের বুকে গড়ে উঠেছে হোটেল দ্যা কক্স টুডে। এই হোটেলে এক রাত যাপন করতে হলে আপনার খরচ পড়বে সর্বনিম্ন ৭৫০০ টাকা। এবং আপনি যদি বিলাসবহুল ভাবে থাকতে চান তাহলে সর্বোচ্চ 80 হাজার টাকা পর্যন্ত রাত থাকার জন্য খরচের ব্যবস্থা রয়েছে। মোবাইল নাম্বার হলো ০১৭ ৫৫৫৯৮৪৪৯।

হোটেল ডি ওশানিয়া

আপনারা যারা ভালোমানের হোটেলে থাকতে চাচ্ছেন তাদের কাছে সর্বনিম্ন এসি রুম ভাড়া রয়েছে এই হোটেলে। শুনলে অবাক হবেন যে এখনকার যুগেও সর্বনিম্ন ১২০০ টাকা দিয়ে আপনি এই হোটেলে থাকতে পারবেন একটি রাত। এছাড়াও এর পাশাপাশি সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত খরচ হবে একটি রাত থাকার জন্য।

হোটেল সি ওয়ার্ল্ড

কক্সবাজারে ভালো মানুষ যে হোটেলগুলো রয়েছে তার মধ্যে সি ওয়ার্ল্ড হচ্ছে কম খরচে ভালো মানের সার্ভিস প্রদান করার হোটেল। এই হোটেলে একদিন অতিক্রম করতে আপনার সর্বনিম্ন খরচ হবে ২৫০০ টাকা থেকে ১৬ হাজার টাকা পর্যন্ত।

হোটেল এলাফ এন্টারপ্রাইজ

আপনারা চাইলে এই হোটেলে রাত্রে যাপন করতে পারেন ন্যূনতম ৪০০০ টাকা থেকে শুরু এবং সর্বোচ্চ ৬০০০ টাকা পর্যন্ত। আপনারা চাইলে ০১৭২৬০০০৭৭ এই নাম্বারে যোগাযোগ করে তাদের সঙ্গে বুকিং সম্পন্ন করতে পারেন।

হোটেল রিগাল প্লেস

এই হোটেলে প্রতিরা যাপন করতে হলে সর্বনিম্ন গুনতে হবে ৩০০০ টাকা এবং সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *