ঢাকা থেকে কক্সবাজার হেলিকপ্টার ভাড়া কত

ঢাকা থেকে কক্সবাজার হেলিকপ্টার ভাড়া কত ২০২৩

কোন বিশেষ কারণে ঢাকা থেকে কক্সবাজার যাওয়ার জন্য যদি আপনার হেলিকপ্টারের প্রয়োজন পড়ে থাকে তাহলে অবশ্যই সেটা ভাড়া। আমরা বিভিন্ন গণমাধ্যমে দেখতে পেয়েছি যে বর্তমানে অনেকেই শখের বসে নিজের বিয়েতে হেলিকপ্টারের মাধ্যমে বউয়ের বাড়িতে যাওয়ার প্রথা তৈরি করছে। আপনিও চাইলে এই হেলিকপ্টার ভাড়া করে নিজের বিয়েতে হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে যেতে পারবেন।

তুমি হেলিকপ্টার ভাড়ার ক্ষেত্রে অবশ্যই সামর্থের প্রয়োজন রয়েছে। হেলিকপ্টার ভাড়ার ক্ষেত্রে কত টাকা খরচ হবে এবং ঢাকা থেকে কক্সবাজার যাওয়ার জন্য কত টাকা ভাড়া গুনতে হবে সেটা জানতে অবশ্যই আমাদের আর্টিকেল আপনাকে আজকে পড়তেই হবে। ঢাকা থেকে কক্সবাজারে হেলিকপ্টার কিভাবে যাবেন তার যাবতীয় তথ্য এবং খুঁটিনাটি বিষয় অবশ্যই আমাদের এখান থেকেই জানতে পারবেন।

স্কয়ার লিমিটেড হেলিকপ্টার

স্কয়ার লিমিটেড তাদের কোম্পানিতে যুক্ত করেছে ২৪ ঘন্টা হেলিকপ্টারের সুবিধা। যেকোনো জরুরী প্রয়োজনে আপনি তাদের সঙ্গে যোগাযোগ করে মুহূর্তের মধ্যেই হেলিকপ্টার ভাড়া করতে পারবেন এবং সেই হেলিকপ্টারের ভ্রমণ। কোম্পানির বর্তমানে যে হেলিকপ্টারটি রয়েছে তাতে একসঙ্গে ছয় জন যাত্রী বহন করা সম্ভব।

এই হেলিকপ্টার ের সময় অনুযায়ী এখানে ভাড়া নির্ধারণ করা হয়ে থাকে। তবে স্কয়ার কোম্পানির আরো একটি হেলিকপ্টার আছে যেটাতে চারজন যাত্রী বহন করা যায় যার ভাড়া অন্য হেলিকপ্টার থেকে কিছুটা কম। জরুরী প্রয়োজনে আপনারা যদি হেলিকপ্টারের প্রয়োজন অনুভব করেন তাহলে সরাসরি তাদের ঠিকানাতে বা মোবাইল নাম্বারে যোগাযোগ করতে পারেন।

স্কয়ার এয়ার লিমিটেড, স্কোয়ার সেন্টার, ৪৮ মহাখালী বাণিজ্যিক এলাকা, ঢাকা। মোবাইল নম্বর ০১৭১৩১৮৫৩৫২।

সাউথ এশিয়ান এয়ারলাইন্স হেলিকপ্টার

আপনারা যারা সাউথ এশিয়ান এয়ারলাইন্সের হেলিকপ্টারের সেবা নিতে চাচ্ছেন তাদের ক্ষেত্রে দুই ভাগে ভাগ করা হয়েছে এই সেবা কে। সাধারণ কাজের জন্য হেলিকপ্টারের ভাড়া আলাদা নির্ধারণ করা হয়েছে আর যেন আমার শুটিংয়ের জন্য এবং লিফলেট বিতরণের জন্য হেলিকপ্টারের ভাড়া আলাদা নির্ধারণ করা হয়েছে। এক্ষেত্রে আপনাকে যেকোনো সময় তারা সুবিধা প্রদান করতে পারবে।

সাউথ এশিয়ান এয়ারলাইনস লিমিটেড, টাওয়ার হ্যামলেট, ১৬ কামাল আতাতুর্ক, এভিনিউ বনানী, ঢাকা-১২১৩। ০২৯৮০৪৯৬।

ইমপ্রেস নেভিয়েশন লিমিটেড হেলিকপ্টার

লিমিটেডের রয়েছে ১৩০ বি ৪ হেলিকপ্টার যেটা আপনি যে কোন প্রয়োজনে ভাড়া করতে পারেন। এই হেলিকপ্টারের সার্ভিস বেশ ভালো এবং ভাড়া অত্যন্ত সাধ্যের মধ্যে। যেকোনো জরুরী প্রয়োজনের ক্ষেত্রে আপনি অবশ্যই তাদের হেলিকপ্টার ভাড়া করতে পারেন।

এভিয়েশন লিমিটেড, ৪০ শহীদ তাজউদ্দিন সরণী তেজগাঁও, ঢাকা ।ফোন নাম্বার ০১৭২৯২৫৪৯৯৬।

সিকদার গ্রুপ হেলিকপ্টার

কোম্পানির পাশাপাশি সিকদার গ্রুপে রয়েছে বেশ ভালো মানের হেলিকপ্টার এবং তাদের রয়েছে সর্বমোট তিনটি হেলিকপ্টার। এই হেলিকপ্টার গুলোর মধ্যে একটিতে রয়েছে সাত সিটের ব্যবস্থা এবং অন্যান্য সুযোগ-সুবিধা।

সিকদার গ্রুপ, রাজ ভবন দ্বিতীয় তলা, 29 দিল কোষা বাণিজ্যিক এলাকাড় ঢাকা ।ফোন ৯৫৫০২৭১।

ঢাকা টু কক্সবাজার হেলিকপ্টার ভাড়া

আপনারা যারা ঢাকা থেকে কক্সবাজারে যাওয়ার জন্য সিকদার গ্রুপের হেলিকপ্টার ভাড়া করতে চাচ্ছেন তাদের জন্য ৭ সিটের হেলিকপ্টারের ঘণ্টায় ১ লক্ষ ১৫ হাজার টাকা ভাড়া গুনতে হবে। এর পাশাপাশি তিন সিটের হেলিকপ্টারটিতে ঘণ্টায় 72 হাজার টাকা ভাড়া গুনতে হবে। আপনি যদি ভূমিতে অপেক্ষা করেন তাহলে প্রতি ঘন্টায় 7000 টাকা সঙ্গে 15% ভ্যাট দিতে হবে।

ইমপ্রেস অভিয়েশন লিমিটেড এর হেলিকপ্টারের প্রতি ঘন্টায় গুনতে হবে ১০০০০০ টাকা। এখানে ভূমিতে অপেক্ষা করার জন্য প্রতি ঘন্টায় দিতে হবে ৫০০০ টাকা এবং 15% ভ্যাট।

এশিয়ান এয়ারলাইন্সের হেলিকপ্টার গুলোতে আপনি সাধারণ কাজের জন্য প্রতি ঘন্টায় ভাড়া দিতে হবে ৫৫০০০ টাকা। এখানে আপনি যদি সিনেমার শুটিং এবং লিফলেট বিতরণের জন্য ভাড়া নিয়ে থাকেন তাহলে ভাড়ার অংশের 30% বেশি হবে এখানে। এই কোম্পানি থেকে ন্যূনতম ৩০ মিনিটের জন্য হেলিকপ্টার ভাড়া নেওয়া যায়।

স্কয়ার লিমিটেডের হেলিকপ্টার প্রতি ঘন্টায় ভাড়ার জন্য গুনতে হবে ১১৫০০০ হাজার টাকা এবং ভূমিতে অপেক্ষা করার জন্য গুনতে হবে ৬০০০ টাকা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *